Advertisement
০৭ মে ২০২৪
Pori Moni

পরীমণির আরও কাছাকাছি দূরে যাওয়া শরিফুল, ছেলের ‘আব্বু’ ডাকেই মন মজল মায়ের

আবেগঘন বাংলাদেশি অভিনেত্রী পরীমণি। ছেলের মুখে ‘আব্বু’ ডাক শোনার জন্য কাকুতি নায়িকার স্বামীর। বিশেষ ভিডিয়ো ভাগ করে নিলেন অভিনেত্রী।

ছেলের মুখে ‘আব্বু’ ডাক, আবেগঘন পরীমণি।

ছেলের মুখে ‘আব্বু’ ডাক, আবেগঘন পরীমণি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৫:০৪
Share: Save:

তাঁদের সম্পর্কের উপর দিয়ে কম ঝড়ঝাপটা যায়নি। কখনও স্বামীর সঙ্গে তাঁর সহ অভিনেত্রীর সম্পর্ক নিয়ে কথা বলেছেন। কখনও আবার সন্তান আগমনের মতো খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। মঙ্গলবার এমনই আরও এক খুশির মুহূর্ত ভাগ করে নিলেন বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমণি।

ছেলেকে নিয়েই কেটে যাচ্ছে তাঁর প্রতিটা মুহূর্ত। তৈরি হচ্ছে টুকরো টুকরো স্মৃতি। মঙ্গলবার প্রথম বার আধো আধো ভাষায় আব্বু ডাকল নায়িকার পাঁচ মাসের ছেলে। সেই ভিডিয়োই ভাগ করে নিলেন নায়িকা। খুদের পাশে শুয়ে পরীমণির স্বামী শরিফুল রাজ। বাবার পাশে শুয়ে দিব্যি খেলে যাচ্ছে তাঁদের ছেলে। আর রাজ ছেলের থেকে এক বার ‘আব্বু’ ডাক শোনার জন্য কাকুতি করছেন। এমনই এক আদুরে পোস্ট করে নায়িকা লেখেন, “আজ রাজ্য প্রথম বার আব্বু ডাকল। তাদের এই সাতসকালের গল্প। আমি শুধু এক জন বাবার ব্যাকুলতা দেখছিলাম মুগ্ধ হয়ে চেয়ে চেয়ে। ছেলের মুখে একটুখানি এই আধো আধো আব্বু ডাক শুনতে রাজের এই ছেলেমানুষি আমি খুব যত্ন করে তুলে রাখলাম। সুন্দর স্মৃতিরা সব আদরে বেঁচে থাকুক। রাজ আমি তোমায় ভালবাসি।”

প্রসঙ্গত, কয়েক দিন আগেও স্বামী রাজকে নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন নায়িকা। তাঁর দাবি ছিল, রাজ নাকি শুটিং করতে গিয়ে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী বিদ্যা সিন্‌হা সাহা মিমের সঙ্গে। যদিও সেই বিতর্কের ইতি অনেক দিন আগেই হয়ে গিয়েছে। মিমও তাঁর স্বামীর সঙ্গে শান্তিতে সংসার করছেন। অন্য দিকে পরীমণিও ছেলেকে নিয়ে গুছিয়ে মাতৃত্ব যাপনে ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi movie Actor Shariful Raj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE