Advertisement
০৮ মে ২০২৪
Didi no.1

ছেলে প্রেম করে! এ কথা শুনেই ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে আঁতকে উঠলেন রচনা

‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে প্রতিযোগীর প্রশ্ন শুনে মাথায় হাত রচনার। নায়িকার ছেলের প্রেম নিয়ে আলোচনা শুরু হতেই আঁতকে উঠলেন নায়িকা।

প্রশ্ন শুনে আঁতকে উঠলেন রচনা বন্দ্যোপাধ্যায়।

প্রশ্ন শুনে আঁতকে উঠলেন রচনা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৩:৪২
Share: Save:

জীবনে তাঁকে এমন প্রশ্নের সম্মুখীন হতে হবে, কল্পনাও করতে পারেননি। ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে প্রশ্ন শুনেই আঁতকে উঠলেন রচনা বন্দ্যোপাধ্যায়। এত বছর ধরে এই মঞ্চে তিনিই প্রশ্ন করে এসেছেন। দিনের পর দিন দিদির প্রশ্নে রীতিমতো নাজেহাল প্রতিযোগীরা। বিশেষ করে তারকা প্রতিযোগী হলে তো কোনও কথাই নেই। তারকারা তো আতঙ্কে থাকেন।

কখনও রচনা তাঁদের জীবনের প্রেম খুঁজে পান। কখনও আবার নতুন প্রেমের গল্প ফাঁস করে দেন। নতুন পর্বে উল্টে প্রশ্নে জর্জরিত অভিনেত্রী। তা-ও আবার তাঁর ১৬ বছরের ছেলের প্রেম নিয়ে। প্রতিযোগীর আসনে ছিলেন ছোট পর্দার পরিচিত মুখ সোহেল দত্ত। রচনাকে এমনই এক ব্যক্তিগত প্রশ্ন করে বসেন। সোহেলর প্রশ্ন ছিল, আপনার ছেলে প্রেম করে? এই প্রশ্ন শুনেই রীতিমতো আঁতকে ওঠেন অভিনেত্রী। দিলেনও তেমনই উত্তর।

রচনা বলেন, “সবে তো দশম শ্রেণি। দাঁড়াও, একটু জল খেয়ে নিই। আমার জীবনে এমন একটা প্রশ্ন আসবে ভাবিনি। বড় ধাক্কা খেলাম।” সবটাই যদিও মজা। কিন্তু প্রশ্ন শুনে যে নায়িকা বেশ আতঙ্কিত, তা তাঁর আচরণেই স্পষ্ট। নায়িকা অবশ্য অভিযোগও জানান ছেলে এখন তাঁর সঙ্গে কিছুতেই ঘুমোতে চায় না। এ কথা শুনে রৌনকের হাল ধরার উপদেশও দিয়েছেন প্রতিযোগী। ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে এমন নানা হাসিঠাট্টা চলতেই থাকে। সেই মতো নতুন পর্বে মধ্যমণি ছিল রচনার ছেলে রৌনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Didi no.1 rachana banerjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE