Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Ananya Panday

Ananya Panday: ২ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর এনসিবি-র দফতর থেকে বেরোলেন অনন্যা, ফের তলব শুক্রবার

অনন্যার সঙ্গে ছিলেন তাঁর বাবা চাঙ্কি পাণ্ডেও। বেরোনোর পর সাংবাদিকরা প্রশ্নের ঝড় বইয়ে দিলেও বাবা-মেয়ে কোনও উত্তর দেননি।

বাবার সঙ্গে অনন্যা পাণ্ডে

বাবার সঙ্গে অনন্যা পাণ্ডে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৮:৫৩
Share: Save:

বৃহস্পতিবার বিকেলে ২ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতর থেকে বেরোলেন অনন্যা পাণ্ডে। শুক্রবার ফের তলব করা হয়েছে চাঙ্কি পাণ্ডের মেয়েকে। অনন্যার সঙ্গে ছিলেন তাঁর বাবাও। বেরোনোর পর সাংবাদিকরা প্রশ্নের ঝড় বইয়ে দিলেও বাবা-মেয়ে কোনও উত্তর দেননি।

Advertisement

বৃহস্পতিবার অনন্যার বান্দ্রার বাড়িতে তল্লাশি চালান এনসিবি-র আধিকারিকেরা। বাজেয়াপ্ত করেন তাঁর ল্যাপটপ এবং ফোন। বৃহস্পতিবারই তাঁকে তলব করা হয় তদন্তকারী সংস্থার দফতরে। বিকেল ৪টে নাগাদ অনন্যা সেখানে পৌঁছন। দফতর থেকে বেরোন ৬টার পরে।

জানা গিয়েছে, এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ে অনন্যাকে জিজ্ঞাসাবাদ করেছেন। তিনিই ছদ্মবেশে মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে উপস্থিত ছিলেন। আটক করেছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে।

বুধবার আরিয়ানের জামিনের শুনানির আগে তাঁর হোয়াটসঅ্যাপ থেকে পাওয়া কিছু তথ্য আদালতে পেশ করেছিলেন এনসিবি আধিকারিকেরা। তাতে ‘অ্যানি’-এর নামের এক অভিনেত্রীর সঙ্গে মাদক-সংক্রান্ত আলোচনা করেছিলেন আরিয়ান। সংবাদমাধ্যমের দাবি, তদন্তকারীরা অনন্যাকেই সেই ‘অ্যানি’ হিসেবে সন্দেহ করছেন। আর সে জন্যই নাকি এই জিজ্ঞাসাবাদের পদক্ষেপ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.