Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ananya Panday

Ananya Panday: আবার ডেকে পাঠাতে পারে এনসিবি, আশঙ্কায় আগেভাগেই শ্যুটের দিন পিছিয়ে দিলেন অনন্যা

কাজ নিয়ে বেশ ব্যস্ত ছিলেন অনন্যা। কিন্তু আপাতত সহকারীদের তাঁর কিছু শ্যুট এবং বিজ্ঞাপনের কাজ স্থগিত রাখার নির্দেশ দিয়েছেন অভিনেত্রী।

অনন্যার ফোন, ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে তদন্তকারী সংস্থা।

অনন্যার ফোন, ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে তদন্তকারী সংস্থা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৮:৪২
Share: Save:

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আতসকাচের নীচে অনন্যা পাণ্ডে। বৃহস্পতিবার এনসিবি-র দফতরে জিজ্ঞাসাবাদ করা হয় চাঙ্কি-কন্যাকে। তবে এই প্রশ্নোত্তর পর্ব যে এখানেই শেষ নয়, তা বোধ হয় আঁচ করতে পারছেন তিনি। তাই প্রস্তুতি নিয়ে রাখছেন আগেভাগেই।

কাজ নিয়ে বেশ ব্যস্ত ছিলেন অনন্যা। কিন্তু আপাতত তাঁর কিছু শ্যুট এবং বিজ্ঞাপনের কাজ স্থগিত রাখার নির্দেশ দিয়েছেন সহকারীদের। আরিয়ানের বান্ধবীর আন্দাজ, আরও দু’তিন দিন এনসিবি-র দফতরে ডাকা হতে পারে তাঁকে। সেই বুঝেই কাজের দিক সামলে নিচ্ছেন তিনি। সব মিটলে ফের কাজ শুরু করবেন অভিনেত্রী।

বৃহস্পতিবার আচমকাই অনন্যার বান্দ্রার বাড়িতে হানা দেয় এনসিবি। এর পরে জিজ্ঞাসাবাদের জন্য দুপুরে এনসিবি দফতরে ডেকে পাঠানো হয় অনন্যাকে। বাবা চাঙ্কি পাণ্ডেকে সঙ্গে নিয়ে সেখানে যান অভিনেত্রী। ইতিমধ্যেই অনন্যার ফোন, ল্যাপটপও বাজেয়াপ্ত করেছে তদন্তকারী সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE