Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan-Aryan Khan: আরিয়ানকে বাড়ি থেকে খাবার পাঠাতে চেয়ে জেল কর্তৃপক্ষকে অনুরোধ শাহরুখের

জেল সূত্রে খবর, ছেলে ঠিক মতো খাওয়াদাওয়া করছেন কি না, সে বিষয়ে জিজ্ঞেস করেন শাহরুখ। আরিয়ান জানান, জেলের খাবার তাঁর ভাল লাগছে না।

ছেলের খাওয়া নিয়ে চিন্তায় শাহরুখ

ছেলের খাওয়া নিয়ে চিন্তায় শাহরুখ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৪:৪৬
Share: Save:

বৃহস্পতিবার সকাল ৯টা। মুম্বইয়ের আর্থার রোড জেলে পৌঁছলেন শাহরুখ। গ্রিল ও কাচের দেওয়ালের ওপারে ছেলে আরিয়ান খান। কথা হল ইন্টারকমে। জেলের ভিতরে বাবা-ছেলের প্রায় মিনিট পনেরোর সাক্ষাৎ। তার পরেই দ্রুত বেরিয়ে যান কিং খান।

জেল সূত্রে খবর, ছেলে ঠিক মতো খাওয়াদাওয়া করছেন কি না, সে বিষয়ে জিজ্ঞেস করেন শাহরুখ। আরিয়ান জানান, জেলের খাবার তাঁর ভাল লাগছে না। শাহরুখ তখন জেল-কর্তৃপক্ষের কাছে জানতে চান, বাড়ি থেকে খাবার পাঠানো যাবে কিনা। জেল-কর্তাদের বক্তব্য, ‘‘আদালত নির্দেশ দিলে খাবার পাঠানো যাবে।’’ সূত্রের খবর, বাবার সঙ্গে দেখা করে কেঁদে ফেলেছিলেন ২৩ বছরের তারকা-সন্তান।

করোনা পরিস্থিতির কারণে জেলের কয়েদিরা তাঁদের পরিবারের সঙ্গে সামনাসামনি দেখা করতে পারতেন না। সে কারণে দিন কয়েক আগে ভিডিয়ো কলের মাধ্যমে ছেলে আরিয়ানের সঙ্গে কথা বলেন শাহরুখ-গৌরী। সে দিনও নাকি মাকে দেখে কেঁদে ফেলেছিলেন শাহরুখ-তনয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan gauri khan NCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE