Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

NCB at Mannat: তল্লাশি চালাতে আসিনি, শাহরুখের বাড়ি ‘মন্নত’ থেকে বেরিয়ে বললেন এনসিবি-আধিকারিকরা

যে দিন ছেলের সঙ্গে দেখা করতে গেলেন শাহরুখ, সে দিনই তাঁর বাংলো ‘মন্নত’-এ এনসিবি-র গোয়েন্দা দলের হাজির হওয়া কি কেবলই কাকতালীয়

শাহরুখের বাংলো ‘মন্নত’-এর সামনে এনসিবি আধিকারিকরা।

শাহরুখের বাংলো ‘মন্নত’-এর সামনে এনসিবি আধিকারিকরা। ছবি— টুইটার থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৩:৪৩
Share: Save:

বৃহস্পতিবার সাত সকালে মুম্বইয়ের আর্থার রোড জেলে গিয়ে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করেছিলেন শাহরুখ খান। তার কয়েক ঘণ্টার মধ্যেই এনসিবি-র একটি দল পৌঁছে গেল শাহরুখ খানের বাংলো ‘মন্নত’-এ। মিনিট পনেরো সেখানে ছিলেন কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থার আধিকারিকরা।

তাঁরা কি শাহরুখের বাংলোয় তল্লাশি চালাতে এসেছিলেন? এই প্রশ্নের উত্তরে এক এনসিবি আধিকারিক বলেন, ‘‘তদন্ত চলছে। এনসিবি যখন কোনও ব্যক্তির বাড়িতে যায় তার অর্থ এটা নয়, যে তিনিও সরাসরি ঘটনার সঙ্গে যুক্ত বা তদন্তের আওতায় রয়েছেন। এ ছাড়াও বিভিন্ন নিয়মতান্ত্রিক ব্যাপার থাকে।’’

আর্থার রোড জেলে যে দিন ছেলের সঙ্গে দেখা করতে গেলেন শাহরুখ, সে দিনই তাঁর বাংলো ‘মন্নত’-এ এনসিবি-র গোয়েন্দা দলের হাজির হওয়া কি কেবলই কাকতালীয়, প্রশ্ন উঠছে।

এর আগে সকালেই বড় ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে পৌঁছন শাহরুখ। জেলের ভিতরে ১৫ মিনিট সময় কাটিয়ে আবার বাইরে বেরিয়ে আসেন তিনি। ঢোকা বা বেরোনোর সময় সাংবাদিকদের সঙ্গে কোনও কথা বলেননি শাহরুখ খান।

বৃহস্পতিবার সকালে বম্বে হাই কোর্টে আরিয়ানের জামিনের আবেদনের জন্য বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেছিলেন শাহরুখের আইনজীবী। বিচারপতি জানান, ২৬ অক্টোবর, মঙ্গলবার মামলার শুনানি হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan NCB Mannat mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE