Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

NCB at Mannat: ছেলের সঙ্গে জেলে দেখা করার পরই শাহরুখের বাড়ি ‘মন্নত’-এ এনসিবি-র গোয়েন্দারা

বুধবার নিম্ন আদালতে আরিয়ানের জামিন খারিজের পর বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন তাঁর আইনজীবীরা। আগামী মঙ্গলবার শুনানি।

‘মন্নত’-এ এনসিবি-র গোয়েন্দারা।

‘মন্নত’-এ এনসিবি-র গোয়েন্দারা। গ্রাফিক— শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১২:৫৮
Share: Save:

মুম্বইয়ে শাহরুখ খানের বাংলো ‘মন্নত’-এ হানা দিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থার দল। ঘটনাচক্রে বৃহস্পতিবারই সকালে মুম্বইয়ের আর্থার রোড জেলে গিয়ে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করেন শাহরুখ। তাঁর সঙ্গে ছিলেন আইনজীবীর দল। প্রায় মিনিট ১৫ জেলের মধ্যে ছিলেন শাহরুখ। তার পর তিনি বেরিয়ে আসেন।

আর্থার রোড জেলে যে দিন ছেলের সঙ্গে দেখা করতে গেলেন শাহরুখ, সে দিনই তাঁর বাংলো ‘মন্নত’-এ এনসিবি-র গোয়েন্দাদের দলের হাজির হওয়া কি কেবলই কাকতালীয়, প্রশ্ন উঠছে।

বৃহস্পতিবার সকালে মুম্বইয়ের আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যান শাহরুখ। জেলের মূল ফটকের সামনেই গাড়ির পিছনের আসন থেকে নামেন শাহরুখ। পরণে খুব সাধারণ একটি গোল-গলা টি-শার্ট এবং জিনসের ট্রাউজার্স। মুখ ঢাকা কালো মাস্কে। চোখে কালো রোদচশমা। মাথার লম্বা চুল পনিটেলে বাঁধা। দেহরক্ষী পরিবৃত হয়ে তিনি দ্রুত জেলের ভিতরে চলে যান। মিনিট পনেরো সেখানে ছিলেন তিনি।

একই দিনে বম্বে হাই কোর্টের দৃষ্টি আকর্ষণ করেন আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে। বিচারপতি আগামী মঙ্গলবার মামলাটি শুনবেন বলে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE