Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

আদিত্যর সঙ্গে ‘আশিকি’ সর্বজনচর্চিত, কফি-আড্ডায় এ বার প্রাক্তন প্রেম নিয়ে অকপট অনন্যা

আদিত্য রায় কপূরের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনে এখন সরগরম বলিউড। তবে এ বার কফি আড্ডায় এসে নিজের প্রাক্তন প্রেমের কথা স্বীকার করলেন অনন্যা পাণ্ডে?

Aditya Roy Kapur and Ananya Panday.

(বাঁ দিকে) আদিত্য রায় কপূর। অনন্যা পাণ্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৮:৪৬
Share: Save:

বলিপাড়ায় তাঁদের প্রেমের খবর নতুন নয়। গত কয়েক মাসে একাধিক বার একাধিক অনুষ্ঠানে সেই জল্পনাই উস্কে দিয়েছেন অনন্যা পাণ্ডে ও আদিত্য রায় কপূর। পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। তখন থেকেই দর্শক ও অনুরাগীদের নজর কেড়েছে তাঁদের সম্পর্কের রসায়ন। তার মাসখানেক পরে বিদেশের মাটিতেও ধরা পড়েছিল তাঁদের প্রেম। দেশের মাটিতে নিজেদের সম্পর্ক নিয়ে রাখঢাক তেমন নেই আদিত্য ও অনন্যার। সম্প্রতি আদিত্যর সঙ্গেই জন্মদিন পালন করার জন্য মলদ্বীপে গিয়েছিলেন অনন্যা। সেখানে চর্চিত প্রেমিকের সঙ্গে ‘স্পেশাল’ হ্যালোউইন উৎসবও উদ্‌যাপন করেন অভিনেত্রী। কর্ণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ কর্ণ’-এর সপ্তম সিজ়নের আড্ডা থেকে আদিত্য ও অনন্যার সম্পর্কের সূত্রপাত। ‘কফি উইথ কর্ণ’-এর এক পর্বে আদিত্যর প্রতি নিজের ভাললাগার কথা স্বীকার করেছিলেন অনন্যা। কানাঘুষো শোনা গিয়েছিল, কর্ণের শোয়ের চলতি সিজ়নে আদিত্যর সঙ্গেই নাকি কফি কাউচে ফিরবেন অনন্যা। সেই জল্পনা সত্যি হয়নি। কফি-আড্ডায় অনন্যা ফিরেছেন বটে, তবে সঙ্গে তাঁর বন্ধু ও বলিউড অভিনেত্রী সারা আলি খান। কর্ণের শোয়ে এসে আদিত্য ও অনন্যার প্রেমে সিলমোহর প্রায় দিয়েই দিলেন সারা। তবে সেখানেই শেষ নয়। এ বার নিজের প্রাক্তন প্রেম নিয়েও মুখ খুললেন চাঙ্কি-কন্যা!

এখনও সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়নি সারা ও অনন্যার ‘কফি উইথ কর্ণ’-এর পর্ব। তবে তার আগে প্রকাশ্যে আসা ঝলকে দেখা যাচ্ছে, সারাকে কর্ণ প্রশ্ন করছেন, ‘‘অনন্যার কাছে এমন কী আছে, যা তোমার কাছে নেই!’’ মুহূর্তের মধ্যে মুখে দুষ্টু হাসি নিয়ে সারা উত্তর দেন, ‘‘এক জন নাইট ম্যানেজার!’’ অনুরাগীদের বুঝতে সময় লাগেনি, আদপে আদিত্যর দিকেই ইঙ্গিত করেছেন সারা। ‘দ্য নাইট ম্যানেজার’-এর হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আদিত্যই। সারার উত্তর শুনে অনন্যার চোখমুখের অভিব্যক্তি থেকেই স্পষ্ট হয়েছিল, সম্পর্ক আর অস্বীকার করতে চান না তিনি। তবে সারাকে লজ্জায় ফেলার সুযোগ ছাড়েননি অনন্যা। কর্ণ প্রশ্ন করেন, ইন্ডাস্ট্রিতে এমন কোনও তারকা আছেন কি না, যিনি সারা ও অনন্যা দু’জনেরই প্রাক্তন! কর্ণের প্রশ্নে অনন্যা উল্লেখ করেন ‘লাইগার’-এর কথা। যা থেকে বোঝা যায়, তিনি আসলে বিজয় দেবেরাকোন্ডার দিকেই ইঙ্গিত করছেন। তবে কি ‘লাইগার’-এর শুটিংয়ের সময় বিজয়ের প্রেমে পড়েছিলেন অনন্যা?

‘কফি উইথ কর্ণ’-এর গত সিজ়নে এসে সারা জানিয়েছিলেন, বিজয়কে ডেট করতে চান তিনি। অন্য দিকে ‘লাইগার’-এর শুটিং চলাকালীন অনন্যা ও বিজয়ের সমীকরণ নিয়েও জল্পনা শুরু হয়েছিল। তবে কি সত্যিই এক সময়ে বিজয়ের প্রেমে পড়েছিলেন দুই নায়িকাই? আপাতত উত্তর ও সেই পর্বের অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE