Advertisement
১৯ জুন ২০২৪
Ananya Panday

আদিত্যের সঙ্গে প্রেমের গুঞ্জন, এর মাঝেই পরিবারে সন্তান আগমনের খবরে খুশি অনন্যা

মায়ানগরীর অন্দরের গুঞ্জন, খুব শীঘ্রই চার হাত এক হবে আদিত্য-অনন্যার। এর মাঝেই নতুন সন্তান আগমনের খবরে খুশি পাণ্ডে পরিবার।

Ananya Panday Reacts to cousin alanna panday’s pregnancy news

অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫৭
Share: Save:

আদিত্য রায় কপূরের সঙ্গে অনন্যা পাণ্ডের প্রেমের গুঞ্জন সর্বত্র। প্রকাশ্যে প্রেম নিয়ে কোনও কথা না বললেও বিভিন্ন জায়গায় একসঙ্গে ফ্রেমবন্দি হচ্ছেন দু’জনেই। কর্ণ জোহরের শো-তে এসে নিজেদের সম্পর্ককে উড়িয়ে না দিলেও প্রকাশ্যে স্বীকারও করেননি তাঁরা। একসঙ্গে বিদেশে ছুটি কাটানো থেকে বিভিন্ন সিনেমার প্রিমিয়ার— অনন্যা এখন সব সময়ই আদিত্যের সঙ্গে। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন খুব শীঘ্রই চার হাত এক হবে তাঁদের। এর মাঝেই নতুন সন্তান আগমনের খবরে খুশি পাণ্ডে পরিবার।

মা হতে চলেছেন অনন্যার খুড়তুতো দিদি অলন্যা পাণ্ডে। গত বছর মার্চ মাসে নেটপ্রভাবী আইভর ম্যাকক্রের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অলন্যা। বিয়ের বছর ঘোরার আগেই মা হচ্ছেন অলন্যা। মাসি হতে চলেছেন অনন্যা। বুধবার নিজের মা হওয়ার খবর জানিয়ে অলন্যা লেখেন, ‘‘আমরা এখনই তোমাকে ভালবাসি! কবে যে তোমার সঙ্গে দেখা করব আর অপেক্ষা করতে পারছি না।’’ দিদির পোস্টে মন্তব্য করে অনন্যা লেখেন, ‘‘আমি আর অপেক্ষা করতে পারছি না। ছোট্টটার সঙ্গে কবে দেখা হবে? খুব খুশি আমি মাসি হতে চলেছি। অনেক শুভেচ্ছা।’’ অনন্যার মা ভাবনা পাণ্ডে খুশি প্রকাশ করে লেখেন, ‘‘আমিও আর অপেক্ষা করতে পারছি না, ভালবাসা পাঠালাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ananya Panday Chunky Pandey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE