Advertisement
৩০ মে ২০২৪
Taapsee Pannu Wedding

১০ বছরের প্রেমপর্বের পর খেলোয়াড়কে বিয়ে করছেন তাপসী পন্নু, পাত্র কে চেনেন?

বিয়ে করছেন তাপসী পন্নু। কোন দলের কোচের সঙ্গে নতুন জীবন শুরু করছেন অভিনেত্রী?

Taapsee Pannu is getting married in march with her long term boyfriend badminton player Mathis Boe

তাপসী পন্নু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:০০
Share: Save:

বলিউডে এখন শুধুই সুখবর। কোনও তারকা মা-বাবা হচ্ছেন, কেউ আবার শুরু করছেন নতুন সংসার। ফেব্রুয়ারি মাসেই বিয়ে করেছেন অভিনেত্রী রকুল প্রীত সিংহ ও প্রযোজক জ্যাকি ভগনানি। এ বার আরও এক তারকার বিয়ে। প্রায় ১০ বছর ধরে এক ব্যাডমিন্টন খেলোয়াড়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন তাপসী পন্নু। তাঁদের সম্পর্কের আরও এক ধাপ উত্তরণ হতে চলেছে। বিয়ে করছেন তাপসী ও ভারতীয় ব্যাডমিন্টন দলের ডাবল্‌স কোচ মাথিয়াস বোয়ে। পাত্র বিদেশি, পাত্রী পঞ্জাবি। ত হলে বিয়ে হবে কোন নিয়মে?

Taapsee Pannu is getting married in march with her long term boyfriend badminton player Mathis Boe

তাপসী পন্নু এবং মাথিয়াস বোয়ে। ছবি: সংগৃহীত।

নিজের কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই খুব বেশি চর্চা হোক সচেতন ভাবেই চান না তাপসী। এত বছর প্রেমের সম্পর্কে থেকেও কখনও সে ভাবে প্রেমিককে প্রকাশ্যে আনেননি তিনি। চলতি বছরেই প্রথম বার সম্পর্কে সিলমোহর দেন অভিনেত্রী। তার মাস কয়েকের মধ্যেই বিয়ের খবর। এমনিতেই বলিউড তারকার বিয়ে মানে এলাহি আয়োজন, জাঁকজমক কোটি কোটি টাকার খরচ। তবে গতে বাঁধা বলিউড তারকাদের চেয়ে তাপসী বরাবরই একটু আলাদা। এ ক্ষেত্রেও তিনি অন্য পথেই হাঁটবেন। বিয়ের ব্যাপারে কারও সঙ্গে তাঁর কোনও প্রতিযোগিতা নেই। পেশাগত জীবন হোক বা ব্যক্তিগত— তিনি অন্যদের সঙ্গে নিজের তুলনা করেন না। যদি বিয়ে করেনও, কোনও আড়ম্বর চান না, সাফ জানান তাপসী। বাকি তারকা-জুটিদের চেয়ে তাঁর আর ম্যাথিয়াসের সম্পর্ক যে অনেকটাই আলাদা, তা স্পষ্ট করে দিলেন তাপসী। তাই বিয়েতে খুব বেশি জাঁকজমক হবে না তাঁদের। তাঁরা বিয়ে করবেন নিজেদের শর্তে, নিজেদের মতো করে। ঘরোয়া ভাবে বিয়েটা সারতে চান তাঁরা। যদিও তাঁদের বিয়ে হবে ‘ফিউশন ওয়েডিং’। বরপক্ষের মত অনুযায়ী খ্রিস্টীয় রীতিতে বিয়ের আচার হবে যেমন, তেমনই পঞ্জাবি রীতিনীতি মেনেও অনুষ্ঠান হবে। মার্চেই উদয়পুরে বসবে বিয়ের আসর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taapsee Pannu Bollywood Actress Bollywood Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE