Advertisement
১৬ জুন ২০২৪
Anchal Tiwari

ঠিক যেন পুনম পাণ্ডে! মৃত্যুর এক দিন বাদে ‘পঞ্চায়েত’ খ্যাত আঁচল জানালেন, ‘বেঁচে আছি’

জানা গিয়েছিল, প্রয়াত হয়েছেন ‘পঞ্চায়েত ২’ খ্যাত অভিনেত্রী আঁচল। ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই তাঁর ঘোষণা, বেঁচে আছেন।

(বাঁ দিকে) পুনম পাণ্ডে, (ডান দিকে) আঁচল তিওয়ারি।

(বাঁ দিকে) পুনম পাণ্ডে, (ডান দিকে) আঁচল তিওয়ারি। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৪৭
Share: Save:

আঁচল তিওয়ারির মৃত্যু হয়েছে। মঙ্গলবার এই খবর দাবানলের মতো ছড়িয়ে পড়ে। ভোজপুরী ছবির নায়িকা সম্প্রতি ‘পঞ্চায়েত ২’ সিরিজ়ে কাজ করে সর্বভারতীয় স্তরে পরিচিত পান। এ হেন আঁচলের মৃত্যু হয় পথ দুর্ঘটনায়। বিহারের কাইমুর জেলায় এই দুর্ঘটনায় একা আঁচল নন, প্রাণ যায় গাড়িতে থাকা মোট ৯ জন যাত্রীর। ঘটনার ২৪ ঘণ্টা পার করার আগে বেঁচে উঠলেন আঁচল! নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লেখেন, ‘বেঁচে আছি’।

মাসখানেক আগেই মৃত্যুকে ঢাল বানিয়ে জরায়ু মুখের ক্যানসার নিয়ে ‘স্টান্ট’ করেন নীল ছবির তারকা পুনম পাণ্ডে। সেই নিয়ে তীব্র সমালোচনা ও কটাক্ষের মুখে পড়তে হয় পুনমকে। এ বার তেমনই কিছু কি করতে চেয়েছিলেন আঁচল? না, প্রচারের আলোয় আসার জন্য এমন কিছু করেননি অভিনেত্রী, এমনটাই দাবি তাঁর। আঁচলের কথায়, ‘‘আমাকে নিয়ে ভুয়ো খবর ছড়িয়েছে, আমি বেঁচে আছি। সত্যিটা যাচাই করে নিন।’’

ঠিক কী হয়েছিল? বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি, সিমরান শ্রীবাস্তব নামে আরও এক ভোজপুরি অভিনেত্রীও দুর্ঘটনায় নিহত হয়েছেন। সোমবার নাকি মৃতদের সনাক্ত করা যায়। মঙ্গলবার ময়নাতদন্তে নাকি উঠে আসে আঁচলের নাম। তার পর থেকে ছড়িয়ে পড়ে তাঁর মৃত্যুর খবর। এই সড়ক দুর্ঘটনার খবরে শোকবার্তা পাঠান বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। তবে হঠাৎ ১৮০ ডিগ্রি ঘুরে গেল ঘটনা। নিজের বেঁচে থাকার খবর জানালেন আঁচল। ‘পঞ্চায়েত ২’ সিরিজ়ে তাঁকে দেখা গিয়েছিল নায়িকা রিঙ্কির বন্ধুর চরিত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE