Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Salman Khan-Ankita Lokhande

‘তাড়াতাড়ি মা হয়ে যাও’! ‘বিগ বস্‌’ শেষ হতেই সলমন খানের পরামর্শ অঙ্কিতাকে

‘বিগ বস্’ শেষ হওয়ার পর সলমন খানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অঙ্কিতা লোখন্ডে এবং ভিকি জৈন। সলমন অঙ্কিতাকে দিলেন এক বিশেষ পরামর্শ।

Salman khan’s Advice for ankita lokhande to make her marriage with Vicky jain stronger

(বাঁ দিকে) সলমন খান। অঙ্কিতা লোখন্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৪০
Share: Save:

‘বিগ বস্‌’-এর সাম্প্রতিক সি‌জ়ন শেষ হয়েছে মাসখানেক আগে। গত বছর অক্টোবর মাস থেকে শুরু হওয়া ‘বিগ বস্‌’-এর সফরে নানা ঘটনা নিয়ে চর্চা হয়েছে। সবচেয়ে বেশি চর্চা হয়েছে অঙ্কিতা লোখন্ডে আর তাঁর স্বামী ভিকি জৈনের সম্পর্ক নিয়ে। ‘বিগ বস্‌’-এর ঘরে অঙ্কিতা কী কী করেছেন তা মনে রেখেছেন দর্শক। প্রতিটি পর্ব শুরু হত অঙ্কিতা আর ভিকির ঝ়়গড়া আর তর্কাতর্কি দিয়ে। ছেলেকে অপমানিত হতে দেখে ভিকির মা অঙ্কিতাকে সতর্কও করেছিলেন। কিন্তু অঙ্কিতা শাশুড়ির কথায় কর্ণপাত করেননি। ‘বিগ বস্‌’-এর ঘরে অঙ্কিতা আর ভিকির সম্পর্ক এমন দিকে মোড় নিয়েছিল যে, বিচ্ছেদের সম্ভাবনাও প্রকট হয়ে উঠেছিল। তবে তখন কিছু না বললেও ‘বিগ বস্’ শেষ হওয়ার পর সলমন খান নাকি স্বয়ং আসরে নেমেছিলেন তাঁদের ঝামেলা মেটাতে। সম্পর্ক ঠিক হবে কী ভাবে সেই পরামর্শ দেন সলমন। সম্প্রতি সে প্রসঙ্গে খোলাখুলি কথা বললেন অঙ্কিতা এবং ভিকি।

‘বিগ বস্‌’-এর ঘরে ভিকি এবং অঙ্কিতার সম্পর্কের অবনতির কথা সলমনের কানে পৌঁছয়। ‘বিগ বস্‌’ শেষ হওয়ার পর অঙ্কিতা এবং ভিকিকে দেখা করতে বলেছিলেন। অঙ্কিতা জানান, ভিকিকে সঙ্গে নিয়ে সলমনের কাছে যান। দাম্পত্য সম্পর্ক কী ভাবে শক্তিশালী করে তোলা যায়, তা নিয়ে বেশ কিছু পরামর্শ দেন সলমন। তবে সলমনের মূল পরামর্শ ছিল যে বাচ্চা এলেই সম্পর্ক সহজ এবং সুন্দর হবে। শুনে অঙ্কিতা নাকি খুবই অবাক হয়ে সলমনকে বলেন, ‘‘কী বলছেন স্যার!’’ সলমন বার বারই নাকি বলছিলেন, ~‘মা হয়ে যাও। তা হলে সব সমস্যার সমাধান হয়ে যাবে।’’

সলমনের কথা শুনে বিস্মিত হয়েছিলেন ভিকিও। সলমন নাকি ভিকি বলেছিলেন, ‘‘দীর্ঘমেয়াদী দাম্পত্যের একমাত্র চাবিকাঠি নাকি সন্তান। সারা জীবন একসঙ্গে থাকতে চাইলে দু’জন থেকে খুব তাড়াতাড়ি তিন জন হয়ে যাও। দেখবে সম্পর্কে টান আসবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Ankita Lokhande Bigg Boss 17
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE