Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Anchal Tiwari Panchayat

মৃত ‘পঞ্চায়েত ২’ খ্যাত অভিনেত্রী আঁচল তিওয়ারি! কী ভাবে ঘটল এই অঘটন?

সোমবার বিহারের কাইমুর এলাকায় এক মর্মান্তিক গাড়ির দুর্ঘটনায় প্রাণ হারান ‘পঞ্চায়েত ২’ সিরিজ় খ্যাত অভিনেত্রী।

প্রয়াত ‘পঞ্চায়েত ২’ খ্যাত অভিনেত্রী আঁচল তিওয়ারি।

প্রয়াত ‘পঞ্চায়েত ২’ খ্যাত অভিনেত্রী আঁচল তিওয়ারি। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৩৭
Share: Save:

‘পঞ্চায়েত ২’ সিরিজ়ের মাধ্যমে সর্বভারতীয় দর্শকের কাছে পরিচিতি পান আঁচল তিওয়ারি। যদিও ভোজপুরী ছবির ইন্ডাস্ট্রির রীতিমতো খ্যাতনামী তিনি। সোমবার বিহারের কাইমুর এলাকায় এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান অভিনেত্রী। অনুষ্ঠানে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। অভিনেত্রী আঁচলের সঙ্গে প্রাণ হারান গায়ক ছোটু পাণ্ডে। এ ছাড়াও নিহত হয়েছেন গাড়িতে থাকা নয় জন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি, সিমরান শ্রীবাস্তব নামে আরও এক ভোজপুরি অভিনেত্রীও দুর্ঘটনায় নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গিয়েছে, দুই মহিলা-সহ আট জনের এই এসইউভি গাড়িটি প্রথমে মোটরসাইকেলকে ধাক্কা দিতেই এই দুর্ঘটনা ঘটে। এর পরে এসইউভি এবং বাইক উভয়ই অন্য লেনে চলে গেলে, সেখানে একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক-সহ নয় জনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাক চালক। এই ঘটনায় শোক বার্তা দিয়েছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE