• নিজস্ব প্রতিবেদন 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুরস্কার বিতরণী মঞ্চে উঠে এ কী করে বসলেন অনন্যা!

main
অনন্যা পাণ্ডে।

সম্প্রতি এক অ্যাওয়ার্ড শো-তে তাঁর প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির জন্য শ্রেষ্ঠ ডেবিউ অভিনেত্রীর তকমা ছিনিয়ে নিয়েছেন চাঙ্কি কন্যা অনন্যা পাণ্ডে। কিন্তু অ্যাওয়ার্ড নিতে উঠেই এ কী বিপত্তি!  ধন্যবাদ জ্ঞাপন করার জন্য যে বক্তৃতা মুখস্থ করে এসেছিলেন তা-ই বেমালুম ভুলে গেলেন তিনি।

অনন্যা নিজেই জানালেন সে কথা। “অনেক বার প্র্যাকটিস করেছিলাম। কিন্তু যেই পুরস্কার নিতে মঞ্চে উঠলাম ওমনি ভুলে গেলাম সব”বললেন অনন্যা। বাবা চাঙ্কি মেয়ের প্রথম পাওয়া পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। সে জন্য মন বেশ খারাপ হয়েছিল অনন্যার। তবে মেয়ের মন খারাপ পুষিয়ে দিয়েছেন মা ভাবনা পাণ্ডে। অনন্যা যোগ করেন, “ও রকম একটা বড় মঞ্চে পুরস্কার পাওয়া আমার কাছে স্বপ্নের মতো। বাবাকে খুব মিস করেছি সে দিন। বাড়ি ফিরেই ট্রফি তাঁর হাতে তুলে দিই। বাবা খুব খুশি। বলেছে ড্রয়িং রুমে রেখে দেব, যাতে প্রতিদিন বাবা-মা এক বার করে ট্রফির দিকে তাকাতে পারে।”

তবে অনন্যার পুরস্কার পাওয়া নিয়ে কম বিতর্ক হয়নি। যে ছবির জন্য মিলেছে পুরস্কার সেই ছবিতেই আর এক বলি নায়িকা তারা সুতারিয়ারও বলি-অভিষেক হয়েছিল। ইন্ডাস্ট্রির অনেকের মতে ছবিতে অনন্যার থেকে তারার অভিনয় ঢের গুণ ভাল। যেহেতু অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে বলি পাড়ার চেনা মুখ, তাই নেপোটিজিমের প্রসঙ্গ স্বাভাবিকভাবেই এসে পড়ে। তবে এ সব বিতর্ককে পাত্তা দিতে নারাজ অনন্যা। আপাতত ‘ব্ল্যাক লেডি’কে কাজ ছাড়া করতে কিছুতেই চাইছেন না তিনি।   

আরও পড়ুন- ‘দারুণ অনুভূতি’, ক্যাটরিনার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ভিকি

আরও পড়ুন-‘২০১০-এ আমার বয়স ছিল পনেরো’, স্বরার মন্তব্যে নেটদুনিয়ায় হাসির রোল

দেখুন অনন্যার পোস্ট 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Grateful, blessed, honoured and humbled!! ❤️ Filmfare for Best Debut (female) 2020 🤩Thank you thank you thank you @filmfare @jiteshpillaai and the entire team! 🥰 Love you @karanjohar @punitdmalhotra @apoorva1972 @dharmamovies @manishmalhotra05 @tigerjackieshroff @tarasutaria @dop007 and the entire cast and crew of SOTY 2 ❤️❤️❤️ my team - @ayeshadevitre @sajzdot @vardannayak @makeupbystacygomes @shnoy09 @fionadsouza14 this would be impossible without you guys 🤗 my family!!! Mama, Papa, Rysa U ROCK ❤️ and last but definitely not the least - the audience and my supporters for giving me so much love - I’ll make u proud ❤️❤️❤️😘😘😘

A post shared by Ananya 💛💫 (@ananyapanday) on

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন