Advertisement
২০ এপ্রিল ২০২৪
Suhana Khan

সুহানার জন্মদিনে তাঁকে কী উপহার দিলেন অনন্যা এবং শানায়া?

অভিনেতা সঞ্জয় কপূরের কন্যা শানায়া তাঁদের শৈশবের একটি ভিডিয়ো দিয়েছেন ইনস্টাগ্রামে। আজকের ৩ তারকা-সন্তান তখন নেহাতই শিশু।

শানায়া, অনন্যা এবং সুহানা।

শানায়া, অনন্যা এবং সুহানা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ২৩:১৯
Share: Save:

সুহানা খানের জন্মদিন শনিবার। শাহরুখ-কন্যার প্রিয় দুই বন্ধু অনন্যা পাণ্ডে এবং শানায়া কপূর এই বিশেষ দিনে ফেলে আসা দিনের একরাশ স্মৃতি উপহার দিয়েছেন তাঁকে।

অভিনেতা সঞ্জয় কপূরের কন্যা শানায়া তাঁদের শৈশবের একটি ভিডিয়ো দিয়েছেন ইনস্টাগ্রামে। আজকের ৩ তারকা-সন্তান তখন নেহাতই শিশু। সাঁতারের পোশাক পরে ৩ কন্যাই শাহরুখের ‘ডন’ ছবির ‘ইয়ে মেরা দিল প্যায়ার কা দিওয়ানা’ গানে নাচছে। অতীতের লেন্সবন্দি সেই মুহূর্তই সুহানাকে উপহার দিলেন শানায়া। এ ছাড়া ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁদের ৩ জনের ছোটবেলার একটি ছবিও পোস্ট করেন তিনি।

অন্য দিকে, চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যাও বন্ধুর জন্মদিনে স্মৃতিমেদুর। ইনস্টাগ্রাম স্টোরিতে সুহানার সঙ্গে কাটানো শৈশবের এক টুকরো স্মৃতি ভাগ করে বন্ধুকে তাঁর বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

শানায়া এবং অনন্যার ইনস্টাগ্রাম স্টোরি।

শানায়া এবং অনন্যার ইনস্টাগ্রাম স্টোরি।

অনন্যা এখন অভিনেত্রী। শানায়াও বলিউডে আসার প্রস্তুতি চালাচ্ছেন। তবে সুহানা সুদূর আমেরিকায় তাঁর পড়াশোনা নিয়ে ব্যস্ত। তবে সময় বা দূরত্ব আঁচ ফেলতে পারেনি ৩ তারকা-সন্তানের বন্ধুত্বে। ছোটবেলায় গড়ে ওঠা সেই সম্পর্ক আজও অমলিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE