Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ananya Panday

Ananya Pandey-Aryan Khan: শাহরুখ-পুত্র আরিয়ানের প্রেমে চাঙ্কি-কন্যা অনন্যা? গুঞ্জন শুরু বলিউডে

প্রমোদতরীর মাদক-কাণ্ডে নাম জড়িয়েছিল দু’জনেরই। বন্ধু আরিয়ান খানের প্রেমে কি তখনই হাবুডুবু খাচ্ছিলেন অনন্যা পাণ্ডে?

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ১৪:৫৬
Share: Save:

কফির কাপে বাড়ছে উত্তেজনার উত্তাপ। সেই সঙ্গেই নতুন গুঞ্জন ছড়াচ্ছে বলিউড জুড়ে। অতিথিদের মুখে অজানা কথায় তাক লাগছে দর্শকদের। পরিচালক কর্ণ জোহর আগেই দাবি করেছিলেন, তাঁর চ্যাট শো টিনসেলনগরীর অনেক সম্পর্কের ভাঙা-গড়ার সাক্ষী। সেই তালিকায় কি এ বার জুড়ে গেল আরিয়ান খান এবং অনন্যা পাণ্ডের নাম? সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-র নতুন পর্বে অতিথি হয়েছিলেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা। সেখানেই মনের কথা হাটখোলা করে দিয়েছেন চাঙ্কি পাণ্ডের কন্যা। সঞ্চালকের প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন তাঁর পছন্দের পুরুষের নাম। তিনি আর কেউ নন। শাহরুখ খানের পুত্র আরিয়ান! আর তাতেই জমে গিয়েছে বলিপাড়ার গুঞ্জন!

ছোটবেলা থেকেই কিং খানের পরিবারের ঘনিষ্ঠ অনন্যা। শাহরুখ-কন্যা সুহানার সঙ্গে তাঁর ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা অজানা নয় বলিপাড়ার। প্রিয় বন্ধুর ভাইয়ের আকর্ষণেই এ বার ধরা দিতে চান বলিউডের নতুন প্রজন্মের নায়িকা। গত বছর প্রমোদতরীর মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান। ঘটনায় নাম জড়িয়েছিল অনন্যারও। দু’জনের গভীর বন্ধুত্বের কথা তখন থেকেই সকলের জানা। তবে আরিয়ানের এত কাছাকাছি থাকা সত্ত্বেও নাকি দু’জনে এখনও সম্পর্কে বাঁধা পড়েননি। কারণ জানতে চেয়েছিলেন কর্ণ। জবাবে এই প্রশ্নটাই আরিয়ানকে করতে বলেছেন অনন্যা। তাঁদের সম্পর্ক হলে খুশি হবেন কর্ণ— সঞ্চালকের এমন কথায় অনন্যার জবাব, ‘‘সিনেমার মতো হবে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ananya Panday Aryan Khan Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE