Advertisement
০৩ মে ২০২৪
Bollywood

‘নো এন্ট্রি’র দ্বিতীয় পর্ব থেকে সরে গেলেন সলমন? মুখ খুললেন পরিচালক

পরিচালক আনিস বাজমি এবং প্রযোজক বনি কপূর ‘নো এন্ট্রি’ ছবির সাফল্যের পর এর দ্বিতীয় পর্ব নিয়ে ফিরতে চলেছেন।

সলমন খান কাজ করবেন কি না তা নিয়ে কী মন্তব্য করলেন পরিচালক?

সলমন খান কাজ করবেন কি না তা নিয়ে কী মন্তব্য করলেন পরিচালক? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৫:৫৩
Share: Save:

২০০৫ সালে বেশ হিসাবে সাড়া ফেলেছিল ‘নো এন্ট্রি’ ছবিটি। এই ছবির সাফল্যের পর দ্বিতীয় পর্ব বানানোর সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক আনীস বাজমি। অনিল কপূর, সলমন খান, ফারদিন খান-সহ সকলকেই আবার এক ছাতার তলায় আনার ইচ্ছাপ্রকাশও করেছেন তিনি। আবার পুরনো দলকেই নাকি নয়া রূপে দেখা যাবে দ্বিতীয় পর্ব ‘নো এন্ট্রি মেঁ এন্ট্রি’ ছবির মাধ্যমে। নির্মাতারা ছবি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। কিন্তু শেষ মুহূর্তে বেঁকে বসলেন ‘ভাইজান’।

সংবাদ সংস্থা সূত্রের খবর, ছবির ডিজিটাল এবং স্যাটেলাইট স্বত্ব কিনতে চেয়েছিলেন সলমন। প্রযোজক বনি কপূর সলমনের প্রস্তাবে রাজি হননি। তাই সলমন এই ছবি থেকে সরে গিয়েছেন বলে অধিকাংশের দাবি।

এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে পরিচালক বলেন, ‘‘সলমন খান যদি আমাদের সঙ্গে কাজ করতে চান, তা হলে আমরা অবশ্যই কাজ করব। তিনি কাজ করতে না চাইলে আমরা তাঁকে জোর করতে পারি না। আমি এখনও তাঁর ফোন আসার অপেক্ষা করছি। সামনাসামনি দেখা হলে এই নিয়ে কথাও বলব।’’

সলমন আদৌ এই ছবিতে কাজ করবেন কি না, তা নিয়ে কিছু খোলসা করে না বলে ধ‌োঁয়াশাই রেখে দিয়েছেন পরিচালক। অভিনেতা নিজেও এই বিষয়ে কিছু জানাননি।

প্রসঙ্গত, কিছু দিন আগে ডেঙ্গিতে আক্রান্ত হয়েছিলেন সলমন। গৃহবন্দিও থাকতে হয়েছিল নায়ককে। বাতিল করে দিতে হয়েছিল শুটিংও। সলমনের অসুস্থতার কারণে ‘বিগ বস’-এর তিনটি পর্ব সঞ্চালনা করেছিলেন প্রযোজক-পরিচালক কর্ণ জোহর। তবে, সাত দিনের বিরতির পর আবারও কাজে ফিরেছেন ‘ভাইজান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Anees Bazmee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE