Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Aneek Dhar

কোভিড রোগীদের খাবারের দায়িত্ব নিলেন অনীক, আশ্বাস ‘বন্ধু আছি...’

পরিষেবা পেতে ইচ্ছুকদের আধার কার্ড এবং কোভিড রিপোর্টের শংসাপত্রের নকল সহ যোগাযোগ করতে হবে ৯৩৩০৩ ৬৬৫৪০ নম্বরে। ।

অনীক ধর

অনীক ধর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২১ ১৪:৫৯
Share: Save:

কোভিড আক্রান্তদের দ্রুত সুস্থতার প্রধান উপায় ভরপেট খাওয়াদাওয়া। কিন্তু আক্রান্তের বাড়ির সবাই যদি সংক্রমিত হন? কিংবা অসুস্থতার কারণে রোগী না উঠতে পারলে বা নিভৃতবাসে থাকলে বাজারহাট, রান্না করবেন কে? সেই সমস্যার সমাধানে এগিয়ে এসেছেন গায়ক অনীক ধর। বুধবার থেকে এইএমপিএল এবং ইস্টার্ন মেট্রোপলিটন ক্লাবের সহায়তায় তিনি আক্রান্তের বাড়িতে দুপুর এবং রাতের পুষ্টিকর খাবার পাঠিয়ে দেওয়ার দায়িত্ব নিয়েছেন। একেবারেই বিনামূল্যে।

আনন্দবাজার ডিজিটালকে অনীক জানিয়েছেন, ‘‘একদম শুরুতে আমরা ১৫ জনকে খাবার পাঠাব। সবার ভালবাসা পেলে নিশ্চয়ই ‘বন্ধু আছি’ উদ্যোগ আরও বড় হবে।’’ দক্ষিণ কলকাতার গড়িয়া থেকে পার্ক সার্কাস এবং টালিগঞ্জ থেকে ভবানীপুর পর্যন্ত এই খাবার সরবরাহ করা হবে। পরিষেবা পেতে ইচ্ছুকদের আধার কার্ড এবং কোভিড রিপোর্টের শংসাপত্রের নকল-সহ যোগাযোগ করতে হবে ৯৩৩০৩ ৬৬৫৪০ নম্বরে।

ইতিমধ্যেই কোভিড আক্রান্তদের খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, সাংসদ-তারকা দেব। দেবের রেস্তরাঁ ‘টলি টেলস’ মঙ্গলবার থেকে ৫০ জনকে খাবার পৌঁছে দেওয়া শুরু করেছে। সেই উদ্যোগে নতুন সংযোজন অনীক। রান্নায় গায়কের পরিবারের কেউ সাহায্য করছেন? শিল্পীর দাবি, ‘‘ইস্টার্ন মেট্রোপলিটন ক্লাবের সদস্যরাই আপাতত চিকিৎসকের নির্দেশ মেনে স্বাস্থ্যসম্মত ভাবে রান্না করছেন। সেই খাবার প্যাকেটবন্দি হয়ে পৌঁছে যাবে গ্রাহকদের বাড়িতে। চাহিদা বাড়লে যাঁরা রাঁধতে ইচ্ছুক তাঁদের সঙ্গে যোগাযোগ করা হবে। কথা বলা হবে বড় কোনও রেস্তরাঁর সঙ্গেও।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Aneek Dhar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE