Advertisement
০৯ মে ২০২৪
Gadar

প্রজাতন্ত্র দিবসে বড় খবর! ২২ বছর আগেকার জাতীয়তাবাদ নিয়ে বড় পর্দায় ফিরছেন সানি দেওল

২২ বছর পর আবার একসঙ্গে হওয়ার পালা। পরিচালকের দাবি, মানুষের গল্প বলে ‘গদর’। ফিরছে তারই সিক্যুয়েল। প্রজাতন্ত্র দিবসে সুখবর ভাগ করলেন সানি দেওল।

২২ বছর পর ফিরতে চলেছে ‘গদর’। নায়ক সানি দেওল খবর দিলেন, আসছে সিনেমার সিক্যুয়েল।

২২ বছর পর ফিরতে চলেছে ‘গদর’। নায়ক সানি দেওল খবর দিলেন, আসছে সিনেমার সিক্যুয়েল। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৫:১১
Share: Save:

প্রজাতন্ত্র দিবসে জাতীয়তাবাদের ছোঁয়া। ২২ বছর পর ফিরতে চলেছে ‘গদর’। নায়ক সানি দেওল খবর দিলেন, আসছে সিনেমার সিক্যুয়েল। ২৬ জানুয়ারি মুক্তি পেল ‘গদর ২’-এর পোস্টার।

২০০১ সালে সব ছবির রেকর্ড ভেঙে দিয়েছিল ‘গদর’। দেশপ্রেম এবং আবেগকে নতুন ভাবে তুলে ধরেছিল এই ছবি। ২০২৩ সালের অন্যতম আকর্ষণ হতে চলেছে এই ছবি।

প্রথম পোস্টার মুক্তিতে পরিচালক এবং প্রযোজক অনিল শর্মা বললেন, ‘গদর: এক প্রেম কথা’ আমার নয়, মানুষের গল্প। ভারতীয় চলচ্চিত্র শিল্পের গতিপথ পরিবর্তন করেছে এই ছবি। কাল্ট আইকনে পরিণত হয়েছিল ‘গদর’, যেখানে দর্শক তারা সিংহ এবং সকিনার প্রেমের গল্পে নিজেদের খুঁজে পান। নতুন পর্বের প্রথম পোস্টার লঞ্চ করতে পেরে আমরা রোমাঞ্চিত!”

‘জি স্টুডিয়ো’-র সিইও শারিক প্যাটেল সেই ছবি সম্পর্কে বলতে গিয়ে বলেছেন, ‘গদর’ টিম ফিরছে ২২ বছর পর। প্রথম ছবিটি ইন্ডাট্রিকে বেশ কিছু বৈগ্রহিক দৃশ্য, গান এবং চরিত্র উপহার দিয়েছে যা এখনও জনপ্রিয়। নতুন ছবির পোস্টার মুক্তি দিয়ে আমরা প্রজাতন্ত্র দিবস পালন করতে পেরে ধন্য।”

উচ্ছ্বসিত সুপারস্টার সানিও। বললেন, “‘গদর: এক প্রেম কথা’ ব্যক্তিগত ভাবে এবং পেশাগত ভাবে আমার জীবনের একটি বিশেষ অংশ। গদরের ‘তারা সিংহ’ শুধু এক জন নায়কই নয় বরং বৈগ্রহিক চরিত্রে পরিণত হয়েছে যে সব প্রতিকূলতাকে অস্বীকার করেছে এবং তার পরিবার এবং ভালবাসার জন্য সব সীমানা অতিক্রম করেছে। ২২ বছর পর আবার একসঙ্গে হওয়া আমায় সমৃদ্ধ করছে।”

অভিনয়ে সানি দেওল ছাড়াও আমিশা পটেল এবং উৎকর্ষ শর্মা। আগামী ১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gadar Sunny Deol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE