Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Salman Khan-Sandeep Reddy Vanga

শাহিদ, রণবীরের পর এ বার সলমন, নতুন ছবি নিয়ে কী পরিকল্পনা ‘অ্যানিম্যাল’-এর পরিচালক সন্দীপের?

বলিপাড়া সূত্রে খবর, সলমন খানের সঙ্গে পরবর্তী ছবিতে কাজ করতে চলেছেন সন্দীপ। ডার্ক অ্যাকশন থ্রিলার ঘরানার ছবিতে মুখ্যচরিত্রে অভিনয়ের জন্য ‘ভাইজান’কে প্রস্তাব দিয়েছেন পরিচালক।

(বাঁ দিকে) সলমন খান এবং (ডান দিকে) সন্দীপ রেড্ডি বঙ্গা।

(বাঁ দিকে) সলমন খান এবং (ডান দিকে) সন্দীপ রেড্ডি বঙ্গা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৩৫
Share: Save:

দক্ষিণী ছবি ‘অর্জুন রেড্ডি’ হোক অথবা ‘কবীর সিংহ’, ‘অ্যানিম্যাল’-এর মতো হিন্দি ছবি— তিনটি ছবি পরিচালনা করেই বক্স অফিসে সাফল্যের চূড়ায় পৌঁছেছেন দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা। শাহিদ কপূর এবং রণবীর কপূরের পর বলিপাড়ার এক খানের সঙ্গে হাত মেলাতে চলেছেন তিনি। বলিপাড়ার অন্দরমহল সূত্রে খবর, অভিনেতাকে নাকি ছবির চিত্রনাট্যের খসড়া পাঠ করেও শুনিয়েছেন পরিচালক। শোনা যাচ্ছে, সেই অভিনেতারও নাকি পছন্দ হয়েছে সন্দীপের ছবির চিত্রনাট্য।

বলিপাড়া সূত্রে খবর, সলমন খানের সঙ্গে পরবর্তী ছবিতে কাজ করতে চলেছেন সন্দীপ। ডার্ক অ্যাকশন থ্রিলার ঘরানার ছবিতে মুখ্যচরিত্রে অভিনয়ের জন্য ‘ভাইজান’কে প্রস্তাব দিয়েছেন পরিচালক। সন্দীপের প্রস্তাবে রাজিও হয়েছেন সলমন। শোনা যাচ্ছে শীঘ্রই সন্দীপের সঙ্গে সেই ছবির কাজ শুরু করবেন সলমন।

বর্তমানে দক্ষিণী অভিনেতা অল্লু অর্জুন এবং প্রভাসের সঙ্গে নতুন ছবির কাজে ব্যস্ত রয়েছেন সন্দীপ। এই ছবির কাজ শেষ হলেই সলমনের সঙ্গে অ্যাকশন থ্রিলার ঘরানার ছবির শুটিং শুরু করবেন পরিচালক। বলিপা়ড়া সূত্রে খবর, সেই সময়ে শাহরুখ খানের সঙ্গে ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবির শুটিংও শেষ করে ফেলবেন সলমন।

গত কয়েক বছর ধরে ‘রাধে’, ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর মতো সলমনের একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। শেষ মুক্তিপ্রাপ্ত ‘টাইগার ৩’ অবশ্য বক্স অফিসে ভাল ব্যবসা করে। তবে কি কেরিয়ারের ঝুলিতে সফল ছবি পুরতেই সন্দীপের প্রস্তাবে রাজি হলেন সলমন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী এবং বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন সন্দীপ। সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘সঠিক চিত্রনাট্য পেলেই এক মাসের মধ্যে চিরঞ্জীবী এবং শাহরুখের সঙ্গে সেই ছবি নিয়ে কথা বলব আমি।’’ সন্দীপ পরিচালিত ‘অ্যানিম্যাল’ ছবি মুক্তির পর হাজারো বিতর্কের সঙ্গে জড়ালেও বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছে ছবিটি। ভবিষ্যতে রণবীরের সঙ্গেই ‘অ্যানিম্যাল পার্ক’ ছবিটির শুটিংয়ের পরিকল্পনাও রয়েছে সন্দীপের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE