Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Srijit Mukherji

Srijit Mukherji: ‘লহ গৌরাঙ্গের নাম’-এ অনির্বাণ এবং পাওলি, সৃজিতের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে?

পরিচালক জানিয়েছেন, ‘‘ছবিতে পরিচালকের ভূমিকায় পাওলিকে দেখা যাবে। অনির্বাণ ভট্টাচার্য ‘অভিনেতা’র ভূমিকায়।’’

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ০০:০০
Share: Save:

একে একে সামনে আসছে সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘লহ গৌরাঙ্গের নাম’-এর অভিনেতাদের নাম। পরমব্রত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকারের পর মঙ্গলবার সৃজিত এবং প্রযোজক রানা সরকার প্রকাশ্যে আনলেন আরও দুই অভিনেতার নাম। তাঁরা পাওলি দাম এবং অনির্বাণ ভট্টাচার্য। এর আগে পাওলি সৃজিত পরিচালিত ‘জুলফিকার’-এ ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন। আনন্দবাজার অনলাইনকে পরিচালক জানিয়েছেন, ‘‘তখন থেকেই তাঁর নজরে ছিলেন পাওলি।’’

জাতীয় পুরস্কারজয়ী পরিচালকের আগামী পিরিয়ড ড্রামায় কোন চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে? পরিচালক জানিয়েছেন, ‘‘ছবিতে পরিচালকের ভূমিকায় পাওলিকে দেখা যাবে। অনির্বাণ ভট্টাচার্য ‘অভিনেতা’র ভূমিকায়।’’ পাওলি মেধাবী, বুদ্ধিমান অভিনেত্রী। অনির্বাণও তাই। সৃজিতের তাই আশা, এই নতুন জুটি দর্শকদেরও ভাল লাগবে।

একই আশা প্রযোজক রানা সরকারেরও। আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছেন, ‘‘পাওলি আমার একাধিক ছবিতে অভিনয় করেছেন। ভীষণ শক্তিশালী অভিনেত্রী। এই ছবিতে পাওলিকে পেয়ে সৃজিতের মতো আমিও খুশি’’। কতটা খুশি পাওলি? মুম্বইয়ে শ্যুট শেষ করে সদ্য কলকাতায় পা রেখেছেন অভিনেত্রী। তাঁর গলাতেও খুশির ছোঁয়া। মুঠোফোনে জানালেন, ‘‘আমার মতে, এটাই সৃজিতের সঙ্গে আমার প্রথম কাজ। ফলে, আমি মুখিয়ে আছি। ২০২২-এ ছবির শ্যুট শুরু হবে। আশা করছি, নতুন বছরের শুরুটা অন্য রকম হবে।’’ আরও একটি কারণে পাওলি খুশি। অনির্বাণের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে ভাল লাগছে তাঁরও।

সৃজিতের ছবির পরিচালক কি তাঁরই ছায়া হবেন? শুনেই পাওলির দাবি, এ দিকটি একেবারেই ভেবে দেখেননি তিনি। অভিনেত্রীর উত্তর, ‘‘এর জবাব এক মাত্র সৃজিত দিতে পারবেন। খুব শিগগিরিই পরিচালকের কাছে এই প্রশ্ন রাখতে চলেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srijit Mukherji Anirban Bhattacharya Paoli Dam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE