Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sandip Chowdhury

শুটিং সেটে হঠাৎ অসুস্থ, প্রয়াত অঞ্জন চৌধুরীর পুত্র সন্দীপ চৌধুরী

বছরের শুরুতেই টলিউডে দুঃসংবাদ। প্রয়াত পরিচালক অঞ্জন চৌধুরীর পুত্র সন্দীপ চৌধুরী। তিনি নিজেও পরিচালক ছিলেন।

প্রয়াত পরিচালক সন্দীপ চৌধুরী।

প্রয়াত পরিচালক সন্দীপ চৌধুরী। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৪:০৪
Share: Save:

বছরের শুরুতেই দুঃসংবাদ টলিপাড়ায়। প্রয়াত পরিচালক সন্দীপ চৌধুরী। তবে তাঁর আরও একটি পরিচয় রয়েছে তিনি খ্যাতনামী পরিচালক অঞ্জন চৌধুরীর পুত্র। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর। পরিচালকের আকস্মিক প্রয়াণে শোকস্তব্ধ গোটা পরিবার। গত ১৭ ডিসেম্বর শুটিং ফ্লোরেই আচমকা অসুস্থ হয়ে পড়েন। তার পর সন্দীপকে ইকবালপুর নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়। কিডনির সমস্যায় দীর্ঘ দিন ধরেই ভুগছিলেন। এ ছাড়াও রক্তে শর্করার মাত্রা বৃদ্ধি পায়। শেষমেশ ৩ জানুয়ারি মঙ্গলবার শেষ নিশ্বাস ত্যাগ করেন সন্দীপ।

সন্দীপ ‘এরাও শত্রু’-র মতো মেগা সিরিয়ালের পরিচালক। এ ছাড়াও টলিপাড়ার সঙ্গে ঘনিষ্ঠ ভাবে যুক্ত। ‘জি বাংলা’ থেকে সান বাংলা, সব কটি চ্যানেলেই প্রায় কাজ করেছেন। সদ্যসমাপ্ত ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকের সৃজনশীল পরিচালক ছিলেন। এ ছাড়াও ‘কন্যাদান’ ধারাবাহিকের সংলাপের দায়িত্ব ছিল তাঁর উপরেও। এ ছাড়াও ঋতুপর্ণা সেনগুপ্ত-জিতু কমলের সঙ্গে একটি ছবি করেন তিনি, ছবির নাম ‘বিদ্রোহিনী’। এ ছাড়াও বেশ কিছু ধারাবাহিকে কাজের কথা চলছিল তাঁর। কিন্তু তার আগেই থমকে গেল সন্দীপের সফর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandip Chowdhury Director Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE