Advertisement
০৬ মে ২০২৪
Bollywood Scoop

২৪ ঘণ্টা ক্যামেরার সামনে, কোথায় ধরা পড়বে অঙ্কিতা-ভিকির দাম্পত্য কাহিনি?

বিয়ের পর সুখ-দুঃখ, বিদেশভ্রমণ, বন্ধুবান্ধব নিয়ে রয়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। সত্যি কি তিনি সুখী? ধরা পড়বে কোন ক্যামেরায়?

Ankita Lokhande and Vicky Jain seeing together in bigg boss 17

ভিকি-অঙ্কিতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১৬:৫০
Share: Save:

শিল্পপতি ভিকি জৈনকে বিয়ে করে ঠিক কতটা সুখে আছেন অঙ্কিতা লোখান্ডে, সেই ছবিতে ভর্তি তাঁর সমাজমাধ্যমের পাতা। ২০২১ সালে মুম্বইতে ধুমধাম করে বিয়ে করেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের একদা বান্ধবী। তিন দিন ধরে মহা অনুষ্ঠান করে বিয়ে করেছেন তিনি। অভিনেত্রী কঙ্গনা রানাউতও উপস্থিত হয়েছিলেন বন্ধুর বিয়েতে। ভিকির সঙ্গে বিয়ের পর ‘পবিত্র রিশতা ২’-এ কাজ করেন। তবে খুব বেশি দিন সেই সিরিয়াল চলেনি। তার পর থেকে সমাজমাধ্যম প্রভাবী হিসাবে ইনস্টাগ্রামের পাতায় বেশি দেখা যায় তাঁকে। যদিও ভাল কাজ না পাওয়ার আক্ষেপ বিভিন্ন সময় প্রকাশ করেছেন অঙ্কিতা। তবে বিয়ের পর সুখ-দুঃখ, বিদেশভ্রমণ, বন্ধুবান্ধব নিয়ে রয়েছেন। এ বার স্বামী ভিকিকে সঙ্গে নিয়ে আসতে চলেছেন ‘বিগ বস্ ১৭’-এর ঘরে।

খুব শীঘ্রই শুরু হতে চলেছে ‘বিগ বস্’-এর নতুন সিজন। প্রতি বছরই কিছু না কিছু চমক থাকে এই রিয়্যালিটি শোয়ে। এ বার বাস্তব জীবনের তারকা দম্পতিদের সঙ্গে দেখা যাবে ‘সিঙ্গল’ প্রতিযোগীদের। এর আগেও বেশ কয়েক বার এই শোয়ে অংশ নেওয়ার প্রস্তাব দেওয়া হয় অঙ্কিতাকে। প্রতি বারই প্রস্তাব ফিরিয়েছেন অভিনেত্রী। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর শোনা যায়, রিয়া চক্রবর্তী ও অঙ্কিতাকে নাকি একসঙ্গে দেখা যাবে এই ঘরে। যদিও পরে সেই সম্ভবনা উড়িয়ে দেন অভিনেত্রী। তবে এ বার স্বামীকে সঙ্গে নিয়েই এই ঘরে প্রবেশ করবেন অভিনেত্রী। অঙ্কিতার নিজে অভিনেত্রী হওয়ায় স্বামী ভিকি ইন্ডাস্ট্রির লোকজনের সঙ্গে বেশ ঘনিষ্ঠ। বিয়ের পর থেকে ভালই চলছে অঙ্কিতার জীবন। তবে এ বার ‘বিগ বস্ ১৭’-এর ঘরে তাঁদের দাম্পত্যে নতুন কোনও সমীকরণ ধরা পড়ে কি না, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE