Advertisement
০২ মার্চ ২০২৪
Ankita Lokhande-Sushant Singh Rajput

‘বিগ বস্’-এর ঘরে সঙ্গে রয়েছেন স্বামী, কিন্তু সুশান্তের কথা ভেবে চোখের জল ফেলছেন অঙ্কিতা

বার বার অঙ্কিতার মুখে সুশান্তের প্রসঙ্গ। প্রয়াত অভিনেতা তাঁর এখনও কতটা কাছের, জানালেন অঙ্কিতা লোখান্ডে।

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত। (ডান দিকে) অঙ্কিতা লোখান্ডে।

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত। (ডান দিকে) অঙ্কিতা লোখান্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৯:২৩
Share: Save:

‘পবিত্র রিস্তা’-র সেটেই সম্পর্কের শুরু সুশান্ত সিংহ রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের। যে কোনও বলিউড পার্টি কিংবা অ্যাওয়ার্ড শোতে জুটিতেই দেখা যেত তাঁদের। তার পর ২০১৬ সালে আচমকাই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। কিন্তু কেন ভাঙে সেই সম্পর্ক? তা নিয়ে সে সময় নীরব থাকলেও ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে সবটা খোলসা করেন অঙ্কিতা। এ ঘরে একা নন, অঙ্কিতা রয়েছেন তাঁর স্বামী ভিকি জৈনের সঙ্গে। তবু বার বার অঙ্কিতার চোখ ভিজছে সুশান্তের জন্য। এ বার সহ-প্রতিযোগী অভিষেক কুমারের শারীরিক কাঠামো দেখে সুশান্তের কথা মনে পড়ে গেল অভিনেত্রীর। সুশান্তে যে তাঁর কাছে কোন জায়গায়, সে-ও জানালেন অঙ্কিতা।

‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে অন্যতম বিতর্কিত প্রতিযোগী ছোট পর্দার এই অভিনেতা অভিষেক কুমার। ঘরের অন্দরের ইশা মালব্যর সঙ্গে তাঁর প্রেমচর্চা যেমন রয়েছে, কেউ কেউ তাঁকে ‘বিগ বস্’-এর ঘরের কবীর সিংহের তকমাও দিয়েছেন। তেমনই অধিকাংশই সময় তাঁর অনাবৃত শরীর নিয়েও চর্চা হয়েছে। এ বার অভিষেকে দেখে অঙ্কিতা বলেন, ‘‘তোমার চেহারাটা অনেকটা সুশান্তের মতো। কিন্তু তোমার মতো ও রাগী ছিল না। বরং ভীষণ শান্ত প্রকৃতির মানুষ ছিল।’’ বিভিন্ন সময় সুশান্ত প্রসঙ্গ তুলেছেন অভিনেত্রী। প্রয়াত অভিনেতার কথা শুনে অভিষেক পাল্টা অভিনেত্রীকে বলেন, ‘‘তোমাকে কখনও সুশান্তের বিষয়ে জিজ্ঞেস করতে চাইনি।’’ খানিক অকপট হয়ে অঙ্কিতা জানান, সুশান্ত তাঁর পরিবার। তাঁকে নিয়ে কথা বলতে বড্ড গর্ববোধ করেন। কথাটা বলার সঙ্গে সঙ্গে চোখের কোণ চিকচিক করে ওঠে অঙ্কিতার। এ দিকে ‘বিগ বস্’-এর ঘরে নিত্যদিন ঝামেলা হচ্ছে তাঁর স্বামীর সঙ্গে। তাই জন্যই কি সুশান্তকে মিস্ করছেন অঙ্কিতা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE