Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ankita Lokhande

Ankita Lokhande: প্রেমিক ভিকিকে গভীর চুম্বন অঙ্কিতা লোখান্ডের, ফের চর্চায় সুশান্তের একদা প্রেমিকা 

ভিড়ের মধ্যেও এক মুহূর্তের জন্য যেন একা হয়ে গেলেন অঙ্কিতা-ভিকি। একে অন্যকে জড়িয়ে গভীর চুম্বনে আরও কাছাকাছি, আরও উষ্ণ।

ভিকি-অঙ্কিতার প্রেম

ভিকি-অঙ্কিতার প্রেম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ১৬:২৭
Share: Save:

প্রেমিক ভিকি জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন— সে কথা রটেছিল আগেই। উড়িয়ে দিয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন প্রেমিকা, অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। মাস কয়েক পরে দেখা গেল, দীপাবলির পার্টিতে গভীর চুম্বনরত ভিকি-অঙ্কিতা।

মেরুন রঙা শাড়ি-ব্লাউজে যেন নিজেই দীপাবলির আলো। আঁচল মেলে, চুল উড়িয়ে নাচে উত্তাল। তুমুল ভিড়ের মধ্যেও এক মুহূর্তের জন্য যেন একা হয়ে গেলেন অঙ্কিতা-ভিকি। একে অন্যকে জড়িয়ে গভীর চুম্বনে আরও কাছাকাছি, আরও উষ্ণ। নতুন করে প্রেমের উদ্‌যাপনে ভাসলেন যুগলে।

অঙ্কিতার পার্টি

অঙ্কিতার পার্টি

২০১০ সাল ২০১৬ পর্যন্ত সুশান্তের সঙ্গে প্রেম ছিল অঙ্কিতার। তারকা-জুটির প্রেম ভেঙে যাওয়ার পরে বিভিন্ন মানসিক সমস্যায় ভুগেছিলেন অঙ্কিতা। ভিকি জৈনের সঙ্গে প্রেম হওয়ার পর থেকেই ধীরে ধীরে ফিরেছেন স্বাভাবিকতার দিকে। টেলি-অভিনেত্রী নিজেই একাধিক বার সে কথা জানিয়েছেন সংবাদমাধ্যমে। ভিকির সঙ্গে চার বছরের প্রেমের কাহিনি মাঝেমধ্যেই উঠে আসে অঙ্কিতার ইনস্টাগ্রামের পাতায়। দীপাবলির মুখে আরও সেই প্রেমকেই নতুন রঙে রাঙালেন ভিকির তারকা-বান্ধবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankita Lokhande Vicky Jain Sushant Singh Rajput
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE