Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Ankita-Rhea: পর্দায় এক জোট হবেন সুশান্তের দুই প্রাক্তন অঙ্কিতা ও রিয়া! চর্চায় মাতল বলিপাড়া

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ জুন ২০২১ ২৩:১৬
অঙ্কিতা লোখান্ডে এবং রিয়া চক্রবর্তী

অঙ্কিতা লোখান্ডে এবং রিয়া চক্রবর্তী

রিয়া চক্রবর্তী এবং অঙ্কিতা লোখান্ডে। কোনও দিন আলাপ হয়নি তাঁদের। মুখোমুখিও হননি। তাঁদের যোগসূত্র এক জনই। প্রয়াত বলি তারকা সুশান্ত সিংহ রাজপুত। ২০১০ সাল ২০১৬ পর্যন্ত অঙ্কিতার সঙ্গে প্রেম ছিল সুশান্তের। রিয়ার সঙ্গে সুশান্তের সম্পর্ক ২০১৯ থেকে জীবনের শেষ দিন পর্যন্ত। কিন্তু সুশান্তের মৃত্যুর পরে দু’জনের জীবন নিয়েই কাটাছেঁড়া চলে। এক দিকে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করা হয় রিয়াকে। অন্য দিকে অভিনেতার মৃত্যুতে নিজের লাভ খুঁজছেন বলে তোপ দাগা হয় অঙ্কিতার দিকে। নেটাগরিকেদের আক্রমণের শিকার এই দুই অভিনেত্রীই এখন পর্দায় একজোট হতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

‘বিগ বস ১৫’ শুরু হবে আগামী অক্টোবর মাস থেকে। প্রতিযোগী তালিকায় রিয়ার নাম শোনা যাচ্ছিল কয়েক দিন আগে থেকেই। কিন্তু তিনি এই প্রস্তাবে রাজি হয়েছেন কিনা সে কথা জানা যায়নি। সম্প্রতি নেটমাধ্যমে নতুন প্রতিযোগী তালিকা ঘুরে বেড়াচ্ছে, যেখানে অঙ্কিতা লোখান্ডের নাম দেখতে পাওয়া গিয়েছে। মুম্বই টেলিপাড়ার খবর, রিয়া চক্রবর্তী এখনও কোনও জবাব দেননি। তিনি যদি রাজি হন, তবে অঙ্কিতা লোখান্ডের সঙ্গে তাঁকে ‘বিগ বস’-এর ঘরে দেখা যাবে একসঙ্গে।

এই দুই তারকা ছা়ড়া সেই তালিকায় নাম রয়েছে ‘কসৌটি জিন্দেগি কে’ খ্যাত অভিনেতা পার্থ সামথান ও ‘তারক মেহ্তা কা উল্টা চশমা’-র অভিনেত্রী দিশা ভাখানির। গোবিন্দর ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকও অংশ নিতে পারেন ‘বিগ বস’-এ। ‘বিগ বস ১৪’-এর প্রতিযোগী গায়ক রাহুল বৈদ্যর বান্ধবী দিশা পরমার এবং ‘জামাই রাজা’-র নায়িকা নিয়া শর্মাকেও এই শো-য়ের প্রস্তাব দেওয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisement