Advertisement
০৩ মে ২০২৪
Celeb Gossip

আরিয়ান খানের আইনজীবীর সঙ্গে ঘনিষ্ঠ ভিকি, রাগে স্বামীকে প্রকাশ্যেই চটি ছুড়ে মারলেন অঙ্কিতা

দিন দিন যেন দূরত্ব বাড়ছে অঙ্কিতা ও ভিকির। এ বার স্বামীর উপর কী কারণে মেজাজ হারিয়ে রুদ্রমূর্তি ধারণ করলেন অভিনেত্রী?

Ankita lokhande lost her calm throw chappal to vicky jain

(বাঁ দিকে) ভিকি জৈন, অঙ্কিতা লোখান্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১৮:৩৩
Share: Save:

অঙ্কিতা লোখন্ডে ও তাঁর স্বামী ভিকি জৈনের দাম্পত্য যেন দিন দিন কুৎসিত রূপ ধারণ করছে। সলমন খানের রিয়্যালিটি শোয়ে এই জুটির প্রেমের মুহূর্ত দেখতে পাবেন বলে আশা করেছিলেন অনুরাগীরা, তবে ঘটছে তার ঠিক উল্টোটাই। শুধুই অশান্তি লেগে থাকে দু’জনের মধ্যে। একে অপরের বিরুদ্ধে সারা ক্ষণই চলে কটু কথা। তবে এ বার নিজের রাগ সামলাতে না পেরে স্বামীকে ক্যামেরার সামনেই পায়ের চটি ছুড়ে মারেন অভিনেত্রী। হঠাৎ কী এমন হল যে ভিকির উপর এমন ভাবে মেজাজ হারালেন অঙ্কিতা?

সম্প্রতি দেখা গিয়েছে ‘বিগ বস্’-এর ঘরে অঙ্কিতা নয়, ভিকি বেশির ভাগ সময় কাটাচ্ছেন আইনজীবী সানা রইসের সঙ্গে। শুধু তাই নয়, বেশ কয়েক বার একান্তে সানার হাত ধরতে দেখা গিয়েছে অভিনেত্রীর স্বামীকে। তাতেই কি মেজাজ হরিয়ে একেবারে পায়ের চটি খুলে মারলেন অঙ্কিতা! এমন সন্দেহ করছিলেন অনেকে। তবে না, শুধুই সানার কারণে নয়, রয়েছে অন্য কারণ। এই মুহূর্তে ‘বিগ বস্’-এর খেলার নিয়ম অনুযায়ী অঙ্কিতা এক ঘরে রয়েছেন, ভিকি রয়েছেন অন্য ঘরে। ভিকি এবং আরও এক প্রতিযোগী খানজাদি নাকি ইশা মালব্যের খাবার খেয়ে নিচ্ছেন। যদিও ভিকি ও খানজাদি দু’জনেই ইশার এমন অভিযোগ উড়িয়ে দেন। সেই মুহূর্তে ময়দানে নামেন অঙ্কিতা। তিনিও বলতে শুরু করেন, ইশার খাবার নাকি খানজাদি খেয়ে নিয়েছেন। এমন সময় মজার ছলেই অঙ্কিতাকে পিছন থেকে জাপটে ধরেন ভিকি। তাতেই মেজাজ হারান অভিনেত্রী, স্বামীকে পায়ের চটি খুলে মারেন তিনি। এ দিকে ভিকির সঙ্গে যত দূরত্ব বাড়ছে অঙ্কিতার, প্রাক্তন প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতকে নিয়ে আরও বেশি কথা বলছেন। তাঁদের প্রেম থেকে শুরু করে বিচ্ছেদ— সব নিয়েই অন্য প্রতিযোগীদের সঙ্গে খোলামেলা আলোচনা করেছেন তিনি। এমনকি, সুশান্তের কথা বলতে গিয়ে একাধিক বার চোখে জলও এসে গিয়েছে তাঁর। অঙ্কিতা ও তাঁর স্বামীর এমন মতানৈক্য দেখে অনেকেই মনে করছেন হয়তো বিয়েটাই আর টিকবে না তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE