Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Ankita Lokhande on Sushant Singh Rajput

‘রেগে গিয়ে চিৎকার করতাম’, অঙ্কিতার ‘দোষ’-এই কি সুশান্তের সঙ্গে সাত বছরের সম্পর্কে ইতি?

টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করার সময় সহঅভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে প্রেম করতেন অঙ্কিতা লোখন্ডে। সাত বছর প্রেমের পরে ভাঙে সেই সম্পর্ক।

Ankita Lokhande makes shocking confession about Sushant Singh Rajput

(বাঁ দিকে) অঙ্কিতা লোখাণ্ডে, সুশান্ত সিংহ রাজপুত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৩
Share: Save:

ছোট পর্দার চেনামুখ তিনি। ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকের নজর কেড়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। টেলি তারকা হিসাবে নিজেকে প্রতিষ্ঠা করার পরে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন অঙ্কিতা। তবে তার পরে আর তেমন ভাবে তাঁকে দেখা যায়নি সিনেমার পর্দায়। এখন ফের ছোট পর্দাতেই ফিরে গিয়েছেন অঙ্কিতা। অংশগ্রহণ করছেন একের পর এক রিয়্যালিটি শোয়ে। ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে কাজ করার সময় সহঅভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমে পড়েন অঙ্কিতা। প্রায় সাত বছর প্রেম করেছিলেন তাঁরা। এমনকি, অনুরাগীদের ধারণা ছিল, সাত পাক ঘুরে সংসারও করবেন তাঁরা। তবে সেই স্বপ্ন পূরণ হয়নি। সাত বছর পরে সম্পর্কে ইতি টানেন সুশান্ত ও অঙ্কিতা। ২০২০ সালে প্রয়াত হন বলিউড অভিনেতা সুশান্ত। ঠিক কী কারণে সম্পর্কে চিড় ধরেছিল সুশান্ত ও অঙ্কিতার সম্পর্কে? বার বার এই প্রশ্ন নিয়ে কৌতূহল প্রকাশ করেছেন প্রাক্তন জুটির অনুরাগীরা। সম্প্রতি ‘বিগ বস্ ১৭’-এর ঘরে তাঁর ও প্রয়াত অভিনেতার সম্পর্ক নিয়ে মুখ খোলেন অঙ্কিতা।

প্রেমের সম্পর্কে থাকাকালীন একাধিক রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করেছিলেন সুশান্ত ও অঙ্কিতা। বিশেষ করে একটি নাচের রিয়্যালিটি শোয়ে এসে নজর কেড়েছিলেন তাঁরা। তবে সেই অনুষ্ঠানে জুটি বেঁধে অংশগ্রহণ করেননি তাঁরা। বরং অন্যান্য নৃত্য প্রশিক্ষকদের সঙ্গে হাত মিলিয়েছিলেন সুশান্ত ও অঙ্কিতা দু’জনেই। সেই অনুষ্ঠানে সেরার দৌড়ে অঙ্কিতাকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছিলেন সুশান্ত। তাতেই নাকি রেগে গিয়েছিলেন অভিনেত্রী। অঙ্কিতার কথায়, ‘‘আমি তো বলে দিয়েছিলাম, যদি ও জিতে যায়, তা হলে খুব সমস্যা হবে!’’ অঙ্কিতা বলেন, ‘‘আমি সেই সময় খুব হিংসুটে ছিলাম। ছোট ছোট বিষয়ে রেগে যেতাম, চিৎকার করতাম।’’ তবে অঙ্কিতার এই স্বভাবের জেরেই কি সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্কে চিড় ধরেছিল?

অঙ্কিতা ও সুশান্তের বিচ্ছেদের পরে কানাঘুষো শোনা গিয়েছিল, বলিউড অভিনেতা হিসাবে মাটি শক্ত করার পরেই নাকি ছোট পর্দার অভিনেত্রী অঙ্কিতার সঙ্গে প্রেমে ইতি টেনেছিলেন ‘শুদ্ধ দেশি রোম্যান্স’-এর নায়ক। ২০২০ সালে মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। ২০২১ সালে ভিকিকে বিয়ে করেন অঙ্কিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE