Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ankita Lokhande

নতুন শ্বশুরবাড়ি পেয়েছেন অঙ্কিতা, যে কারণে এখনও সুশান্তের বাবার সঙ্গে যোগাযোগ রয়েছে

সর্ব ক্ষণই অঙ্কিতার দোষ খুঁজে বার করায় সমাজমাধ্যমে ট্রোলড হতে হয়েছে তাঁর শাশুড়িকে। তবে এত কিছু মধ্যেও সুশান্তের বাবার সঙ্গে সম্পর্ক অক্ষুণ্ণ অঙ্কিতার।

Ankita Lokhande mother reveals actress still in touch with Sushant Singh Rajput Father

এখনও সুশান্তের বাবার সঙ্গে সম্পর্ক অটুট অঙ্কিতার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ২০:০০
Share: Save:

‘বিগ বস্ ১৭’-এর ঘরে প্রবেশ করার পর থেকেই চর্চায় রয়েছেন অঙ্কিতা লোখান্ডে। কখনও স্বামী ভিকি জৈনের সঙ্গে তাঁর দাম্পত্য কলহ, কিংবা ‘বিগ বস্’-এর ঘরে অঙ্কিতার শাশুড়ির শাসানি। কখনও আবার প্রাক্তন প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতের প্রসঙ্গ টেনেছেন বারে বারে। অতীতের প্রসঙ্গ বার বার টেনেছেন অঙ্কিতা, সেই নিয়ে অভিনেত্রীর মা শ্বেতা লোখান্ডে সাবধান করেন তাঁকে। ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশের পর থেকে নিত্য দিন অঙ্কিতা ও তাঁর স্বামীর অশান্তি। কটু কথা, অপমান কিছুই বাদ দেননি দু’জনে। ‘বিগ বস্’-এর ঘরে ঢুকে ছেলের দোষ ঢাকতে অঙ্কিতাকে কাঠগড়ায় দাঁড় করান তাঁর শাশুড়ি। সর্ব ক্ষণই অঙ্কিতার দোষ খুঁজে বার করায় সমাজমাধ্যমে ট্রোলড হতে হয়েছে তাঁর শাশুড়িকে। তবে এত কিছু মধ্যেও সুশান্তের বাবার সঙ্গে সম্পর্ক অক্ষুণ্ণ অঙ্কিতার।

সুশান্ত-অঙ্কিতা দীর্ঘ সাত বছর একসঙ্গে ছিলেন । কথা ছিল, বিয়ে করবেন। কিন্তু সম্পর্ক পরিণতি পাওয়ার আগেই ভেঙে যায়। তার পর প্রয়াত হন অভিনেতা। একটা লম্বা সময় সুশান্তের মৃত্যুর ন্যায়বিচার চেয়ে গলা ফাটান অঙ্কিতা। তার পর অবশ্য বছর দেড়েকের মাথায় সংসার পাতেন ভিকির সঙ্গে। নতুন শ্বশুরবাড়ি পেয়েছেন, তবু এখনও পর্যন্ত সুশান্তের পরিবারের সঙ্গে যোগাযোগ রয়েছে তাঁর। অঙ্কিতার মায়ের কথায়, ‘‘সুশান্তের বাবার সঙ্গে এখনও যোগাযোগ রয়েছে। রানি দিদি (সুশান্তের দিদি) ওকে ফোন করে। পাপার (সুশান্তের বাবা) সঙ্গে কথা হয়, আর কী চাই! ও সম্পর্ক তৈরি করলে তা কখনও ছাড়ে না। ও কখনও কারও জন্য মনে বিদ্বেষ পুষে রাখে না ।’’

‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করার পর থেকে লাগাতার প্রশ্নের মুখে অঙ্কিতার দাম্পত্য জীবন। অনেক ওঠাপড়া দেখেছেন তিনি। দিন কয়েক আগে অঙ্কিতার সমর্থনে মুখ খুললেন সুশান্তের দিদি। অঙ্কিতার বেশ কয়েকটি ছবি পোস্ট করে শ্বেতা লেখেন, ‘‘আমাদের অঙ্কিতাই সবার সেরা, সব থেকে ভাল মনের মানুষ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE