Advertisement
০৬ মে ২০২৪
Ankita Lokhande-Vicky Jain

পরস্ত্রীয়ে মজে স্বামী, অন্য নারীর সঙ্গে ভিকির ঘনিষ্ঠ ছবি দেখে কোন সিদ্ধান্ত নিলেন অঙ্কিতা?

সাদা দেওয়ালের এক কোণে নেটপ্রভাবী পূর্বার সঙ্গে আলিঙ্গনরত ভিকি। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ছবি। এ বার সেই ছবি দেখে ফেললেন অঙ্কিতা।

Ankita Lokhande reacts on Vicky jain romantic picture with influencer Purva Rana

স্বামীর সঙ্গে অন্য মেয়ে, কী করলেন অঙ্কিতা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ২০:৪৭
Share: Save:

ফাইনালের মাত্র পাঁচ দিন আগেই ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে যেত হয় ভিকি জৈনকে। স্বামী চলে যাওয়ার পর থেকে চিন্তায় রয়েছেন অঙ্কিতা লোখান্ডে। বেরিয়ে হয়তো পার্টিতে মজে যাবেন ভিকি। ঠিক যে আশঙ্কাটা করেছিলেন সেটাই সত্যি হল। ‘বিগ বস্’-এর প্রাক্তন মহিলা প্রতিযোগীদের সঙ্গে চুটিয়ে পার্টি করতে দেখা গেল অঙ্কিতার স্বামীকে। শুধু তা-ই নয়, ওই পার্টিতে উপস্থিত ছিলেন এক জনপ্রিয় নেটপ্রভাবী পূর্বা রানা। সাদা দেওয়ালের এক কোণে পূর্বার সঙ্গে আলিঙ্গনরত ভিকিকে দেখা গেল। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে তাঁদের ঘনিষ্ঠ ছবি। এ বার সেই ছবি হাতে পড়ল অঙ্কিতার। দেখামাত্রই বাক্‌রুদ্ধ অভিনেত্রী। স্বামীকে নিয়ে নিলেন কোন সিদ্ধান্ত?

কয়েক ঘণ্টার অপেক্ষা। রবিবার সন্ধ্যায় ‘বিগ বস্’-এর ফাইনাল। সেরা চারে রয়েছেন অঙ্কিতা। কিন্তু ঘর থেকে বহিস্কৃত অঙ্কিতার স্বামী। এ বার ভিকি কাণ্ডকারখানা নতুন পর্বে অঙ্কিতার সামনে তুলে ধরলেন পরিচালক রোহিত শেট্টি। ‘বিগ বস্’-এর ঘরে অন্য মহিলা প্রতিযোগীদের প্রতি ভিকির আচরণকে কেন্দ্র করে অগণিত বার ঝগড়া হয় ভিকি-অঙ্কিতার।। ‘বিগ বস্’-এর ঘর থেকে ভিকি বেরিয়ে যাওয়ার সময় অঙ্কিতা তাঁকে সাবধান করেন, যাতে পার্টি না করেন। তবে স্ত্রীর কথা কানে না তুলে পার্টিতে মজেছেন ‘বিগ বস্’-এর ঘরের মাস্টারমাইন্ড ‘ভিকি ভাইয়া’। সেই পার্টিতে ছিলেন আয়েশা খান, ইশা মালব্য, সানা রইস খান, পূর্বা রানা-সহ অন্যরা। প্রসঙ্গত, সেই পার্টিতে অন্য কোনও পুরুষকে দেখা যায়নি। তবে, বান্ধবীদের সঙ্গ যে বেশ উপভোগ করছেন ভিকি, তা স্পষ্ট ছবিগুলি থেকেই। এ বার সেই ছবি অঙ্কিতার সামনে তুলে ধরে রোহিত বলেন, আমি আমার কাজের দিব্যি, রুটি-রুজির কসম খেয়ে বলছি। ঘর থেকে বেরোতেই পার্টি করতে শুরু করেন ভিকি। গত দু’দিন ধরে চলছে পার্টি। তোমার ঘরেই চলছেই।’’ ছবি দেখেই বাক্‌রুদ্ধ অঙ্কিতা বলেন, ‘‘ও যা কাণ্ড করছে সত্যি চড় মারতে ইচ্ছে করছে।’’

এমনিতেই স্বামীকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগেন অঙ্কিতা। নিজেই স্বীকার করেছেন সে কথা। তবে কি ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরোতেই নতুন কোনও মোড় নেবে তাঁদের সম্পর্ক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE