Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ankush Hazra

Ankush-Subhashree: দেড় বছর পর ছবির শ্যুটে শুভশ্রী, বিপরীতে অঙ্কুশ

ছবির কাজ অনেকটা এগোনোর পর করোনার দাপটে এবং শুভশ্রীর মাতৃত্বের কারণে শ্যুটিং বন্ধ হয়ে যায়। 

অঙ্কুশ হাজরা এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

অঙ্কুশ হাজরা এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ১০:৩১
Share: Save:

শুরু হল পরিচালক বাবা যাদবের বন্ধ হয়ে যাওয়া একটি ছবির শ্যুট। এখনও নাম না হওয়া এই ছবির কাজ শুরু হয়েছিল ২০১৯ সালের ডিসেম্বর মাসে। মুখ্য ভূমিকায় অঙ্কুশ হাজরা এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবির কাজ অনেকটা এগোনোর পর করোনার দাপটে এবং শুভশ্রীর মাতৃত্বের কারণে শ্যুট বন্ধ হয়ে যায়।

টলিপাড়া সচল হতেই ছবির কাজ শুরু। শুভশ্রীও আবার ছবি করার জন্য তৈরি। দেড় বছর পর শুরু হল সুরিন্দর ফিল্মস-এর এই ছবির নির্মাণ। আবার কাজে ফিরতে পেরে ছবির নায়ক-নায়িকা খুবই খুশি। নেটমাধ্যম তাঁদের পোস্টে সেই খুশির চিহ্ন ফুটে উঠেছে।

অঙ্কুশ-শুভশ্রী জুটির জনপ্রিয় ছবি ‘আমি শুধু চেয়েছি তোমায়’। এরপর ছ’বছর তাঁরা একসঙ্গে কাজ করেননি বড় পর্দায়। বছর দেড়েক আগে বাবা যাদবের নতুন ছবির প্রথম পোস্টার সবাইকে চমকে দেয়।

শ্যুট চলাকালীন নেটমাধ্যমে একটি ভিডিও দেন অঙ্কুশ। সেখানে নানা মজার ভঙ্গিতে দেখা যায় শুভশ্রী, অঙ্কুশ ও পরিচালক বাবা যাদবকে। অঙ্কুশ লিখেছিলেন, ‘সবাইকে ভূতে ধরেছে!’ শুভশ্রী সঙ্গে সঙ্গে লেখেন, ‘স্পেশালি তোমাকে।’ ছবিটির বিষয় ‘সুপার ন্যাচারাল থ্রিলার’ বলেই এই সব মজা। অবশ্য এই আনন্দ-মজা স্থায়ী হয়নি। বিশ্বব্যাপী অতিমারি নেমে আসে। ২০২০ সালের মার্চে কাজ বন্ধ হয়ে যায়। তখন শুভশ্রী সন্তানসম্ভবা। রাজ চক্রবর্তী ও শুভশ্রীর সন্তান ইউভানের বয়স এখন এক বছর হতে চলল। নেটমাধ্যমের দৌলতে সে ইতিমধ্যেই খুদে তারকা। ছবির বাকি কাজ শুরু হল অবশেষে। স্বাভাবিক ভাবেই ইউনিটের সকলেই খুশি।

ছবির সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এক সময় শোনা গিয়েছিল, ছবিতে একটু অন্য রকম চরিত্রে অভিনয় করবেন সুব্রত দত্ত। তিনি কি আছেন এই ছবিতে? সব রহস্যের সমাধান হবে অচিরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Ankush Hazra Subhashree Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE