Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ankush Hazra

Ankush-Srabanti: শ্রাবন্তীর সঙ্গে লন্ডনে ব্যস্ত অঙ্কুশ! একলা ঐন্দ্রিলার সঙ্গী বিক্রম?

সাত বছর পরে এসকে মুভিজ প্রযোজনা সংস্থার ছবিতে ফের নায়ক অঙ্কুশ। ওই ছবিতেই ১৩ বছর পরে আবার তিনি শ্রাবন্তীর বিপরীতে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১০:১৪
Share: Save:

পয়লা বৈশাখ থেকে দেশের বাইরে অঙ্কুশ হাজরা। লন্ডনে ব্যস্ত শ্যুটে। নিজেই সে কথা জানিয়েছেন। দেখতে দেখতে এক সপ্তাহেরও বেশি অঙ্কুশ বিহনে দিন কাটছে ঐন্দ্রিলা সেনের। এ ভাবে আর কত দিন ভাল লাগে? ভাল না লাগার কথা অবশেষে জানিয়েই ফেলেছেন নায়িকা। বড্ড একা একা লাগছে তাঁর। ফাঁকা লাগছে সব কিছু। তাই ‘বন্ধু’ বিক্রম চট্টোপাধ্যায়ই আপাতত তাঁর সঙ্গী। একসঙ্গে শরীরচর্চায় মেতেই দিনগুলো কাটিয়ে দেওয়ার চেষ্টা করছেন অভিনেত্রী।

আর অঙ্কুশ? তিনি কী করছেন? ঐন্দ্রিলার জন্য তাঁরও একই রকম মনখারাপ?

কোথায় কী! উল্টে লন্ডন থেকে একের পর এক ছবি পাঠাচ্ছেন তিনি। জানিয়েছেন, প্রচণ্ড ব্যস্ত। দম ফেলার সময়টুকুও নেই তাঁর। এখানেই গল্প। অঙ্কুশ যেখানে আছেন, প্রায় একই অঞ্চলে বুধবার থেকে দেখা যাচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কেও। দুই তারকা এক ফ্রেমে বন্দি না হলেও নেপথ্য দৃশ্য বলে দিচ্ছে তাঁরা পরস্পরের কাছাকাছিই রয়েছেন। এবং দু’জনেরই ইনস্টাগ্রাম লোকেশন লন্ডন!

ব্যাপারটা কী? বাংলা নতুন বছরে অঙ্কুশের ঘোষণা ছিল, খুব শিগগিরিই সুখবর দিতে চলেছেন অনুরাগীদের। সেই উপলক্ষেই লন্ডনে উড়ে গিয়েছেন তিনি। সাত বছর পরে এসকে মুভিজ প্রযোজনা সংস্থার ছবিতে ফের নায়ক তিনি। ওই ছবিতেই ১৩ বছর পরে আবার তিনি শ্রাবন্তীর বিপরীতে। সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল প্রযোজনা সংস্থার সঙ্গে। এসকে মুভিজ এক্ষুণি মুখ খুলতে নারাজ। যদিও নায়ক-নায়িকার ছবি বলছে, নতুন ছবির শ্যুটে দু’জনেই দারুণ ব্যস্ত। তার মধ্যেই বিদেশের পথঘাটে সেলফি তুলছেন শ্রাবন্তী। সেই ছবি দেখে ঐন্দ্রিলা জানিয়েছেন, তিনিও কয়েক দিন পরেই উড়ে যাচ্ছেন অঙ্কুশের কাছে।

তা হলে কি ছবিতে অঙ্কুশের বিপরীতে দুই নায়িকা? একেবারেই না। বরং এক ঢিলে দুই পাখি মারছেন তিনি। এসকে মুভিজের ছবির কাজ শেষ করেই অঙ্কুশ হাত দেবেন রাজা চন্দের আগামী ছবির কাজে। সেই ছবিতে অঙ্কুশের নায়িকা ঐন্দ্রিলা। রাজার ‘ম্যাজিক’ বড় পর্দায় জাদু দেখাতেই ফের এই জুটির উপরেই ভরসা তাঁর। মে মাস থেকে শ্যুট শুরু হবে। ছবিতে ভয় আর কৌতুকরস হাত ধরাধরি করে আসতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE