Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ankush Hazra

Tollywood: দুর্নীতির অন্ধকার সরিয়ে আলো আনবেন অঙ্কুশ, সঙ্গে ঋতাভরী-অনির্বাণ-বনি-শান্তিলাল-ফালাক

ফালাক এই ইন্ডাস্ট্রিতে নতুন বলে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর কাছে কয়েক দিনের প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

পর্দায় অঙ্কুশ-ঋতাভরী

পর্দায় অঙ্কুশ-ঋতাভরী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ২০:৫৬
Share: Save:

রোমাঞ্চ, প্রেম, প্রতিশোধ, একটি ছবিতেই সব রসের সমাহার। বিভিন্ন অনুভূতিতে শান দিতে আসছে অঙ্কুশের নতুন ছবি ‘এফআইআর’। সঙ্গে ঋতাভরী চক্রবর্তী, বনি সেনগুপ্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী এবং ফালাক রাসিদ রায়। অভিনেতা-পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের সঙ্গে গল্প এবং চিত্রনাট্য লেখার দায়িত্ব ভাগ করে নিয়েছেন অনিরুদ্ধ দাশগুপ্ত।

‘একেনবাবু’, ‘ডিটেকটিভ’, ‘চালবাজ’ ইত্যাদির ছবিতে জয়দীপের অভিনয় দর্শকের প্রশংসা পেয়েছে। সেই অভিনেতার নির্দেশনায় কাজ করে আপ্লুত অঙ্কুশ। আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘এত ভাল একজন অভিনেতা যখন তাঁর শিল্পীদের নির্দেশনা দেন, তার মান যে উন্নত হবে, সে কথা বলাই বাহুল্য। কিন্তু একই সঙ্গে জয়দীপদা তাঁর অভিমত চাপিয়ে দেন না কারও উপর। প্রথমে অভিনেতা বা অভিনেত্রীকে নিজের মতো করে অভিনয় করার সুযোগ দেন। তার পর কোথাও পরিবর্তন করতে হলে তিনি তখন বুঝিয়ে দেন।’’ পরিচালকের সঙ্গে কাজ করে মুগ্ধ অঙ্কুশ জানালেন, জয়দীপকে দেখে তাঁর রাজ চক্রবর্তীর কথা মনে পড়ে যাচ্ছে। রাজও সব সময়ে শিল্পীদের অভিনয় করে করে দেখান।

শান্তিলাল-বনি-অনির্বাণ

শান্তিলাল-বনি-অনির্বাণ

ফালাক এই ইন্ডাস্ট্রিতে নতুন বলে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর কাছে কয়েক দিনের প্রশিক্ষণ নিয়েছেন তিনি। এর আগে রাজ চক্রবর্তীর ‘পরিণীতা’ ছবিতে অভিনয় করেছেন ফালাক। অন্য দিকে ঋতাভরীর সঙ্গে প্রথম বার কাজ করছেন অঙ্কুশ। বললেন, ‘‘ঋতাভরীর সঙ্গে সে ভাবে আলাপ ছিল না। কাজ করতে গিয়ে দেখলাম, খুবই মিষ্টি স্বভাবের মেয়ে। সুন্দর অভিজ্ঞতা হচ্ছে এই কলাকুশলীদের সঙ্গে কাজ করে।’’

রঘুনাথপুর গ্রামের রাজনীতি, দুর্নীতি এবং সেই অন্ধকার সরিয়ে আলোয় আসার গল্প বলবে এই ছবি। গ্রামে একের পর এক হত্যাকাণ্ড ঘটতে থাকায় কলকাতা থেকে পুলিশ আধিকারিককে নিযুক্ত করা হয় সেখানে। তার পরেই শুরু হয় রোমাঞ্চ। রহস্যের সমাধান করে হত্যাকারীকে খুঁজে বার করে শাস্তি দেবেন অঙ্কুশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Ritabhari Chakrabarty Bonny Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE