Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bappi Lahiri

Bappi Lahiri: কণ্ঠস্বর হারানোর খবর ভুয়ো! আমি ভাল আছি, জানালেন ‘হতাশ’ বাপ্পি

আচমকাই গুজব ছড়ায়, গত ৫ মাস ধরে নাকি কথা বন্ধ বাপ্পি লাহিড়ির।

বাপ্পি লাহিড়ি।

বাপ্পি লাহিড়ি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ১৯:১৯
Share: Save:

করোনা সংক্রমণ থেকে রেহাই পেলেও রোগের দাপটে কণ্ঠস্বর নষ্ট হয়ে গিয়েছে তাঁর। দিন দুই আগে এমনই খবর ছড়িয়েছিল বাপ্পি লাহিড়িকে নিয়ে। স্বাভাবিক ভাবেই সেই খবরে মুষড়ে পড়েছিলেন তাঁর অনুরাগীরা। সোমবার ইনস্টাগ্রামে অবশেষে মুখ খুললেন ‘ডিস্কো ডান্সার’-খ্যাত সুরকার। তাঁর দাবি, ‘আমি কথা বলতে পারছি না, কণ্ঠস্বর নষ্ট হয়ে গিয়েছে-- সবটাই মিথ্যে রটনা। সব শুনে আমি হতাশ। এ রকম কিচ্ছু হয়নি আমার। সবার ভালবাসা, আশীর্বাদে ভালই আছি’।

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সব রকম সাবধানতা মেনে চলার পরেও এপ্রিল মাসে করোনা আক্রান্ত হন গায়ক। সঙ্গে সঙ্গে তাঁর সংস্পর্শে আসা সবাইকে করোনা পরীক্ষা করার জন্য অনুরোধ জানান গায়কের পরিবার। আচমকাই গুজব ছড়ায়, তার পর থেকে গত ৫ মাস ধরে নাকি কথা বন্ধ শিল্পীর। শারীরিক অবস্থারও অবনতি হয়েছে। এর পরেই বাপ্পা তাঁর বাবা সম্পর্কে সংবাদমাধ্যমকে জানান, ‘বাবা এখনও দুর্বল। ফুসফুসে সংক্রমণ হওয়ায় ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। তবে যেটা রটেছে, সেটা ভুয়ো। চিকিৎসকরাই তাঁর কণ্ঠকে বিশ্রাম দিতে বলেছেন। আশা, দুর্গাপুজোর আগেই বাবা ঠিক হয়ে যাবেন।’

বাবার অসুস্থতার খবর পেয়েই এপ্রিলে লস এঞ্জেলস থেকে মুম্বই ফিরে আসেন বাপ্পি লাহিড়ির ছেলে। বাপ্পা সংবাদমাধ্যমকে আরও জানিয়েছেন, দুর্বলতার কারণেই আপাতত হুইল চেয়ারে বসে চলাফেরা করছেন বাপ্পি। তবে পুজোর সময় ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে একটি গানের রেকর্ডিংয়ের কথা আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bappi Lahiri Singer Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE