Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ankush Hazra

Ankush Hazra: আবীরদা দারুণ সঞ্চালনা করবে, ‘ডান্স বাংলা ডান্স’ দেখার জন্য মুখিয়ে অঙ্কুশ

জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এর দৌলতেই অভিনেতা, বিচারক থেকে সঞ্চালকে উত্তরণ ঘটে অঙ্কুশের। এই নতুন ভূমিকাতেও দর্শকমহলে সাড়া ফেলে দিয়েছেন তিনি।

আবীর চট্টোপাধ্যায় এবং অঙ্কুশ হাজরা।

আবীর চট্টোপাধ্যায় এবং অঙ্কুশ হাজরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২১ ২০:৫৫
Share: Save:

অঙ্কুশ হাজরা নন, ‘ডান্স বাংলা ডান্স’-এ বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে সঞ্চালনায় দায়িত্বে থাকবেন আবীর চট্টোপাধ্যায়। এ কথা এত দিনে নিশ্চয়ই সকলের জানা হয়ে গিয়েছে। কিন্তু এই আকস্মিক পরিবর্তন কেন? তবে কি অঙ্কুশ আর ফিরবেন না অনুষ্ঠানের মঞ্চে? আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে অঙ্কুশকে যোগাযোগ করা হলে অভিনেতা জানান, শারীরিক অসুস্থতার কারণে অনুষ্ঠানের দু’টি পর্ব তিনি শ্যুট করতে পারেননি। অঙ্কুশ বললেন, “বিগত কয়েক দিন ভাইরাল জ্বরে আক্রান্ত হওয়ায় আমি শ্যুট করতে পারিনি। জ্বর বেড়েই চলেছিল। তাই তখন আমার জায়গায় আবীরদাকে আনা হয়।”

জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এর দৌলতেই অভিনেতা, বিচারক থেকে সঞ্চালকে উত্তরণ ঘটে অঙ্কুশের। এই নতুন ভূমিকাতেও দর্শকমহলে সাড়া ফেলে দিয়েছেন তিনি। কখনও বছর সত্তরের বৃদ্ধের সঙ্গে বাচ্চা মেয়ের নাচ দেখে মঞ্চেই কেঁদেছেন, কখনও আবার বন্ধু বিক্রমের সঙ্গে মন খুলে ঠাট্টা-মস্করা করেছেন । এ ভাবেই এক লহমায় দূরত্ব মুছে অনুরাগীদের অনেকটা কাছে এসেছেন তিনি। নিজের জায়গায় আবীরকে দেখেও কি একই প্রত্যাশা অঙ্কুশের? তাঁর কথায়, “আবীরদা আমার ভীষণ প্রিয় একজন অভিনেতা। ওর সঞ্চালনা আমরা আগেও দেখেছি। আমি জানি ও এখানেও দারুণ কাজ করবে।”

অঙ্কুশের অনুপস্থিতির খবর শুনে ইতিমধ্যেই মুষড়ে পড়েছেন অনুরাগীরা। নাচ থেকে বিনোদন, সবটা জুড়ে থাকা অঙ্কুশ কি তবে ফিরবেন না? প্রশ্ন জেগেছে তাঁদের মনে। সকলকে আশ্বস্ত করে অঙ্কুশের বার্তা, “এখন আমি সুস্থ হয়ে উঠেছি। ৩১ অগস্ট থেকে ‘ডান্স বাংলা ডান্স’-এর শ্যুটে ফিরব।” অঙ্কুশ জানিয়েছেন, তিনি শুধু অনুষ্ঠানের সঞ্চালকই নন, নিয়মিত দর্শকও বটে। তাঁর কথায়, “এই অনুষ্ঠানে আমি আছি বলেই যে দেখি, বিষয়টা একেবারেই সে রকম নয়। আমি আগাগোড়াই ‘ডান্স বাংলা ডান্স’ দেখি। সময় না হলে ওটিটি অ্যাপে দেখে নিই।”

অঙ্কুশ নাচ করতে ভালবাসেন। তাই নাচের অনুষ্ঠানও যে দেখতে ভালবাসেন, সে কথা বলে দিতে হয় না। কিন্তু এ বার বাড়তি পাওনা হিসেবে আবীরের সঞ্চালনা উপভোগ করার জন্য মুখিয়ে আছেন তিনি। জানিয়েছেন, আগামী শনি এবং রবিবার সকলের মতোই তাঁর চোখও থাকবে টেলিভিশনের পর্দায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Abir Chatterjee Dance Bangla Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE