×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৯ জুলাই ২০২১ ই-পেপার

মালাইকার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অর্জুনের বোন অংশুলা কপূর

সংবাদ সংস্থা
মুম্বই ০৫ অগস্ট ২০১৯ ১৬:১০
বোন অংশুলার সঙ্গে অর্জুন। ইনসেটে: মালাইকা অরোরা

বোন অংশুলার সঙ্গে অর্জুন। ইনসেটে: মালাইকা অরোরা

বি- টাউনের এই দাদা- বোন জুটির মিষ্টি সম্পর্কের রসায়ন প্রায় সবারই জানা। বলিউডের বিভিন্ন হেভিওয়েট পার্টিতেও বোনকে সঙ্গে করে নিয়ে যেতে দেখা যায় দাদাকে। কথা হচ্ছিল অভিনেতা অর্জুন কপূর এবং তাঁর বোন অংশুলা কপূরকে নিয়ে। সম্প্রতি একটি সর্বভারতীয় দৈনিকে দাদা অর্জুন কপূর এবং তাঁর বান্ধবী মালাইকা অরোরা কে নিয়ে মুখ খুললেন অংশুলা।

ওই সংবাদ মাধ্যমকে তিনি জানান, অর্জুন তাঁর থেকে ছয় বছরের বড়। তাই দাদার সঙ্গে এই ব্যাপারে আলোচনা করতে তিনি খুবই অস্বস্তি বোধ করেন। তাই দাদার ব্যক্তিগত জীবন নিয়ে তাঁকে বিরক্ত করতে চান না তিনি। অংশুলা আরও যোগ করেন অর্জুনই তাঁর অভিভাবক। অবশ্য মাঝে মাঝে তিনিও যে মায়েরই মতো অর্জুনকে বকা- ঝকা করেন তাও জানাতে ভোলেননি তিনি।

সৎ বোন জাহ্নবী এবং খুশি কপূর সম্পর্কে অংশুলাকে প্রশ্ন করা হলে তিনি জানান, তাঁদের প্রত্যকের মধ্যেই সম্পর্ক খুবই ভাল। কাজের সূত্রে কেউ ব্যস্ত থাকলে রোজ দেখা না হলেও মেসেজে নিয়মিত যোগাযোগ রাখেন তাঁরা।

Advertisement

কিছুদিন আগেই ইনস্টাগ্রামে অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নেন মালাইকা। অর্জুনের জন্মদিনের দিন তাঁর সঙ্গে নিজের একটি রোম্যান্টিক ছবি শেয়ার করে মালাইকা লেখেন, ‘শুভ জন্মদিন। আমার পাগলাটে, মজার অর্জুন। সব সময়ের জন্য ভালবাসা আর আনন্দ।’

সম্প্রতি অর্জুন তাঁর ইনস্টা অ্যাকাউন্ট থেকে অংশুলার একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিটিতে মা মোনা কপূরের সঙ্গে অংশুলার মুখের অসম্ভব মিল অবাক করেছে নেটিজেনদের। অর্জুন নিজেও ক্যাপশনে লিখেছেন সেই কথা। আশুতোষ গোয়ারিকর-এর পরবর্তী ছবি ‘ পানিপথ’-এ দেখা যাবে অর্জুনকে। স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা সঞ্জয় দত্ত এবং কৃতী শ্যানন।

Advertisement