Advertisement
০২ মে ২০২৪
Anshuman Pratyush

Sleepper Cell: ‘এসওএস কলকাতার’ পর সিরিজেও সন্ত্রাসবাদ, অংশুমান প্রত্যুষ আনছেন ‘স্লিপার সেল’

প্রতি দিন নিত্যনতুন সন্ত্রাসবাদী আক্রমণে বিধ্বস্ত হচ্ছে মানব সভ্যতা। যার মধ্যে ভয়ঙ্করতম পদ্ধতি এই স্লিপার সেল।

এ বার সিরিজের দুনিয়াতেও হাজির অংশুমান প্রত্যুষ।

এ বার সিরিজের দুনিয়াতেও হাজির অংশুমান প্রত্যুষ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ২০:১৭
Share: Save:

ছোট পর্দা, বড় পর্দা হয়ে এ বার সিরিজের দুনিয়াতেও হাজির অংশুমান প্রত্যুষ। সঙ্গী নিজের পছন্দের বিষয়, সন্ত্রাসবাদ। কালার্স বাংলা চ্যানেলের ‘অগ্নিশিখা’ বা বড় পর্দার ‘এসওএস কলকাতা’ তার উদাহরণ। ওটিটি প্ল্যাটফর্মে তাঁর উপহার ‘স্লিপার সেল’। সন্ত্রাস এবং সন্ত্রাসবাদীদের নির্মূল করতে লড়ছে গোটা পৃথিবী। তবু জয় আসছে কই? প্রতি দিন নিত্যনতুন আক্রমণে বিধ্বস্ত হচ্ছে মানব সভ্যতা। যার মধ্যে ভয়ঙ্করতম পদ্ধতি এই স্লিপার সেল। অংশুমানের সিরিজে তারই রুদ্ধশ্বাস মোকাবিলার গল্প।

কেমন এই ‘স্লিপার সেল’? এ ধারার আক্রমণে যে সব সন্ত্রাসবাদী নাম লেখায়, আপাতদৃষ্টিতে তারা খুবই নিরীহ। সাধারণের মধ্যে অতি সাধারণ হয়ে থাকা এই সব মানুষের আচরণ দেখে বোঝার উপায় নেই, আদতে তারা কতটা ভয়ঙ্কর। তারই সুযোগে তারা নির্বিচারে হত্যা করে নিরপরাধ মানুষকে। এই বিশেষ সেল ধ্বংস করতে মরিয়া বিশ্বের সমস্ত গোয়েন্দা সংস্থাই। সিরিজে তেমনই এক লড়াইয়ের কাহিনির সমান্তরালে থাকবে অন্যায়ের সঙ্গে ন্যায়, প্রেম সঙ্গে অপ্রেম দ্বন্দ্বও।

পরিচালনা ছাড়াও সিরিজের গল্প, চিত্রনাট্য, সংলাপও অংশুমানের। গল্পের প্রতি বাঁকে রহস্য-রোমাঞ্চের হাতছানি। সিরিজ জুড়ে নতুন-পুরনো প্রজন্মের অভিনেতাদের সহাবস্থান। বিভিন্ন চরিত্রে রয়েছেন সব্যসাচী চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, অনুভব কাঞ্জিলাল, সঞ্জনা বন্দ্যোপাধ্যায়, শ্রদ্ধা দাস, দীপাঞ্জন বসাক, বুদ্ধদেব ভট্টাচার্য, অভিষেক চট্টোপাধ্যায় প্রমুখ। সঙ্গীত ও আবহে প্রতীক কুণ্ডু। যৌথ প্রযোজনায় অমৃক এন্টারটেনমেন্ট স্পেস এবং প্রত্যুষ প্রোডাকশনস। সদ্য মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। ‘স্লিপার সেল’ দেখা যাবে মোজোপ্লেক্স ওটিটি প্ল্যাটফর্মে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anshuman Pratyush Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE