Advertisement
০১ মে ২০২৪
Guddi Serial

নতুন মোড়ে ‘গুড্ডি’ সিরিয়াল, অনুজ কি ফিরে আসছে? টলিপাড়ার অন্দরে জোর জল্পনা

প্রায় এক বছরের বেশি সময় ধরে গুড্ডি, অনুজ, শিরিনের ত্রিকোণ প্রেমের সাক্ষী থেকেছেন দর্শক। গল্পে আচমকাই অনুজের মৃত্যুতে হতবাক দর্শক।

Is Anuj character going to return in Guddi serial

‘গুড্ডি’ সিরিয়ালে আবারও ফিরবে অনুজ চরিত্র? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১১:৫৫
Share: Save:

পরনে সাদা পাঞ্জাবি। মুখ ভারাক্রান্ত। ‘গুড্ডি’ সিরিয়াল থেকে বিদায় নিচ্ছেন অনুজ। এ কথা নিজেই ফেসবুকে জানিয়েছেন রণজয় বিষ্ণু। বিগত এক বছর ধরে অনুজ চরিত্রে তাঁকে দেখে এসেছেন দর্শক। গুড্ডি আর অনুজের প্রেম, বিরহ প্রতিটা আবেগের সঙ্গে এক প্রকার মিশে গিয়েছিলেন দর্শক। আচমকাই খবর, আর নাকি দেখা যাবে না অনুজকে। গল্প অনুযায়ী নায়কের নাকি মৃত্যু হয়েছে।

রণজয়ের মুখে এ কথা শোনার পর অনেকেরই মনখারাপ। প্রশ্ন উঠছে তবে কি আর প্রিয় নায়ককে দেখা যাবে না পর্দায়? টলিপাড়ার ঘনিষ্ঠ মহল অবশ্য বলছে অন্য কথা। আবারও নাকি অনুজ ফিরবে। যদিও নিশ্চিত ভাবে কিছুই জানা যায়নি। তবে শোনা যাচ্ছে ‘গুড্ডি’র গল্প নিতে চলেছে এক নতুন মোড়। সিরিয়ালে নাকি নতুন অবতারে খুব তাড়াতাড়ি ফিরতে চলেছে অনুজ।

গল্পের নায়কের মৃত্যুর দৃশ্য দেখার পর দর্শকদের একাংশ ধরে নিয়েছিলেন যে গল্প এ বার শেষ হয়ে যাবে। কিন্তু শোনা যাচ্ছে ‘গুড্ডি’র যাত্রা এখনও অনেকটাই বাকি। বরং টলিপাড়ায় দু’মাসের মাথায় ‘বালিঝড়’ সিরিয়াল শেষ হওয়ার গুঞ্জন! তৃণা সাহা, কৌশিক রায়, ইন্দ্রাশিস রায়ের ত্রিকোণ প্রেমের গল্প নাকি মোটেই পছন্দ হচ্ছে না দর্শকের। তা হলে অনুজ কি সত্যিই আবার ফিরে আসবে? কোন দিকে মোড় নেবে গুড্ডি, অনুজ আর শিরিনের গল্প। জানার জন্য আর কিছু দিন ধৈর্য ধরতেই হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranojoy bishnu Tollywood Actor Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE