Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Oindrila Sen

Ankush-Oindrila: আদর করে গাল চটকানোর মানুষটাই হারিয়ে গেল! ঐন্দ্রিলাকে হারিয়ে বিপর্যস্ত অঙ্কুশ

লন্ডনে হারিয়ে গিয়েছেন ঐন্দ্রিলা! বিপর্যস্ত অঙ্কুশ ঘটনাটি জানিয়ে হাহাকার করে উঠেছেন। এ বার কোথায় খুঁজে পাবেন তাঁর চেনা ঐন্দ্রিলাকে? এই প্রশ্ন তুলে লিখেছেন, ‘ইশ! আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল!’ সঙ্গে প্রেমিকার আগের আর এখনকার দুটো ছবি! 

অঙ্কুশ কি সত্যিই হারিয়ে ফেললেন ঐন্দ্রিলাকে?

অঙ্কুশ কি সত্যিই হারিয়ে ফেললেন ঐন্দ্রিলাকে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ১৫:৪২
Share: Save:

লন্ডনে হারিয়ে গিয়েছেন ঐন্দ্রিলা সেন! বিদেশ বিভূঁইয়ে এ বার কী করবেন অঙ্কুশ হাজরা? বিপর্যস্ত অভিনেতা ঘটনাটি জানিয়ে হাহাকার করে উঠেছেন। কোথায় খুঁজে পাবেন তাঁর চেনা ঐন্দ্রিলাকে? এই প্রশ্ন তুলে লিখেছেন, ‘ইশশ! আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল!’ সঙ্গে প্রেমিকার আগের আর এখনকার দুটো ছবি!

লন্ডনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে নতুন ছবিতে অভিনয়ের কাজ শেষ। অঙ্কুশ এ বার রাজা চন্দের আগামী ছবির শ্যুটে ব্যস্ত। সেই ছবিতে তাঁর বিপরীতে ঐন্দ্রিলা। শ্যুট উপলক্ষে তিনিও তাই লন্ডনেই।

কিন্তু কী ভাবে এত বড় ঘটনা ঘটে গেল? আসল ঘটনা অন্য। নায়িকা কিন্তু হারাননি। হারিয়ে গিয়েছে তাঁর আগের চেহারা। আগে তাঁর চেহারা যথেষ্ট ভারী ছিল। বেশ গোলগাল ছিলেন তিনি। গালগুলোও ছিল ফোলা ফোলা। সেই ঐন্দ্রিলা শরীরচর্চা করে এখন ছিপছিপে। ফোলা গাল উধাও। ফলে, মনের সুখে আর ঐন্দ্রিলার গাল চটকাতে পারছেন না অঙ্কুশ! সেই আক্ষেপ তিনি রসিকতায় মুড়ে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

আবার আগের ঐন্দ্রিলাকে ফিরে পেতেও মরিয়া তিনি। তাই নিজেই উপায় বাতলেছেন— ‘মিষ্টি, চকোলেট, ফাস্ট ফুড, আরও অনেক খাবার জোর করে ওর মুখে গুঁজে দেওয়ার চেষ্টা করছি। আমি আগের ঐন্দ্রিলাকেই ফিরে পেতে চাই!’

অঙ্কুশের প্রেমিকা বরাবর সুন্দরী। বাড়তি মেদ ঝরায় সেই সৌন্দর্য বেড়ে দ্বিগুণ। অঙ্কুশ কি তবে নিরাপত্তাহীনতায় ভুগছেন? কে উত্তর দেবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oindrila Sen Ankush Hazra Weight Loss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE