Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Oindrila Sen

Oindrila Sen: এক ফ্রেমে দেব-সোহম-যিশু-বুম্বাদা, ঐন্দ্রিলার জন্মদিনে বিয়ের ঘোষণা অঙ্কুশের?

ফ্রেমের ফাঁদে দেব অধিকারী, সোহম চক্রবর্তী, যিশু সেনগুপ্ত এবং খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মধ্যমণি অঙ্কুশ-ঐন্দ্রিলা। দেবের সঙ্গে এসেছিলেন রুক্মিণী মৈত্রও। এবং গুঞ্জন, ১১ বছর প্রেমের পরে দাম্পত্য জীবনে প্রবেশের কথা নাকি এ দিনই ঘোষণা করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

বিয়ে করছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ?

বিয়ে করছেন ঐন্দ্রিলা-অঙ্কুশ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ১৩:০৪
Share: Save:

‘কিপটে’ বদনাম মুছলেন অঙ্কুশ হাজরা। ৩১ মার্চ, মাসের শেষ দিনেও প্রেমিকা ঐন্দ্রিলা সেনের জন্মদিন উদযাপন করলেন বিরাট ভাবে। সেখানে ফ্রেমের ফাঁদে দেব অধিকারী, সোহম চক্রবর্তী, যিশু সেনগুপ্ত এবং খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মধ্যমণি অঙ্কুশ-ঐন্দ্রিলা। দেবের সঙ্গে এসেছিলেন রুক্মিণী মৈত্রও। এবং গুঞ্জন, ১১ বছর প্রেমের পরে দাম্পত্য জীবনে প্রবেশের কথা নাকি এ দিনই ঘোষণা করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

জন্মদিনের সকালে ঐন্দ্রিলার ‘কাছের বন্ধু’ বিক্রম চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, সন্ধেয় বড় আয়োজন করতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। আমন্ত্রিত টলিউডের রথী-মহারথীরা। থাকবে খানাপিনার ঢালাও আয়োজন। উদযাপনের সাক্ষী থাকতে অভিনেতা আমন্ত্রণ জানিয়েছিলেন সাংবাদিক বন্ধুদেরও। ছিপছিপে শরীরে উজ্জ্বল গোলাপি কাঁধখোলা পাশ্চাত্য পোশাক। এ ভাবেই জন্মদিনের সন্ধ্যেয় জমকালো ‘বার্থডে গার্ল’। অঙ্কুশের সাজেও সাহেবিয়ানা।

জন্মদিনের পার্টি জমজমাট!

জন্মদিনের পার্টি জমজমাট!

জন্মদিনের সকালেই টলিউডের ‘লাভ বার্ড’ যথারীতি চমকে দিয়েছেন অনুরাগীদের। ১১ বছরের ভালবাসার সঙ্গিনীকে মজা করে ‘গোরিলা’ সম্বোধন! তার পরেই চুমুতে চুমুতে ভরিয়ে দিয়েছেন প্রকাশ্যে। হাসতে হাসতে দাবি, ১১ বছর এক সঙ্গে থাকার পরে এর বেশি আর কিছুই নাকি দেওয়ার থাকে না!

তবে এ দিন অনেকেই আশা করেছিলেন, পার্টিতে বিয়ের ঘোষণা করলেও করতে পারেন তাঁরা। সে রকম সত্যিই কিছু কি হয়েছে? জানা সম্ভব হয়নি। কারণ, মুখে কুলুপ অঙ্কুশ-ঐন্দ্রিলা-বিক্রমের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oindrila Sen Ankush Hazra birthday party
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE