Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Anup Jalota

Anup Jalota: প্রেম-মাসে ৪০ বছর আগের ভালবাসা ফিরছে অনুপ জলোটার জীবনে!

এই একটি গানেই কি থেমে যাবে তাঁদের সফর? অর্ণবের আশ্বাস, এই কাজ দিয়ে সফর শুরু

অনুপ জলোটা

অনুপ জলোটা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ১৭:০২
Share: Save:

৪০ বছর আগে প্রেমে ভেসেছিলেন অনুপ জলোটা। শিল্পীদের প্রেম মানেই নিজে ভেসে সবাইকে ভাসিয়ে নিয়ে যাওয়া। অনুপও সেটাই করেছিলেন। রোজই নতুন করে সঙ্গীতের প্রেমে পড়েন। তাঁর দরদী গলা সে বার শুনিয়েছিল ভালবাসায় মাখামাখি এক গজল, ‘উও চাঁদনি সা বদন’। ৪০ বছরে সেই প্রেম সময়ের প্রলেপে ফিকে। তাকেই নতুন রঙে রাঙিয়ে গায়ককে, নিজেকে উপহার দিতে চলেছেন এ কালের কণ্ঠ শিল্পী অর্ণব বিশ্বাস।

‘‘ফেব্রুয়ারি মানেই প্রেমের মাস। ফুল ফুটুক না ফুটুক, সর্বনাশ হতে কত ক্ষণ? তার অনুঘটক অনুপজির গজল হলে কথাই নেই। তাই তাঁর ৪০ বছর আগের ভালবাসাকেই বেছে নিলাম আরও এক বার। অনুপজির সঙ্গে কণ্ঠ মেলানোর সৌভাগ্য হল আমার আর আমার স্ত্রী অ্যানির। এ এক অভূতপূর্ব অভিজ্ঞতা। খুঁটিয়ে খুঁটিয়ে গানকে জানা। তাকে উপলব্ধি করা। অনেক কিছু শেখা। সব মিলিয়ে দারুণ অনুভূতি’’— গজল সম্রাটের সঙ্গে গান গাওয়ার আনন্দ-উচ্ছ্বাস অর্ণব ভাগ করে নিলেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে।

খুশি গজল সম্রাটও। তাঁর কথায়, অর্ণব এই গান বেছে শুধু তাঁকে বা তাঁর প্রিয় শ্রোতাদের উপহার দেননি। দিয়েছে নিজেকেও। কারণ, অর্ণবের জন্মদিন, ৬ ফেব্রুয়ারি নতুন ভাবে শ্রোতাদের মন জয় করতে আসছে এই গান। এই একটি গানেই কি থেমে যাবে তাঁদের সফর? অর্ণবের আশ্বাস, এই কাজ দিয়ে সফর শুরু। আগামী দিনে একসঙ্গে অনেক কিছু উপহার নিয়ে ফিরতে চলেছেন অনুপ-অর্ণব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anup Jalota Valentines Day Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE