Advertisement
০১ মে ২০২৪
Rishabh Pant

ঋষভকে দেখতে হাসপাতালে অনুপম-অনিল! কেমন আছেন পন্থ এখন?

ঋষভ এই মুহূর্তে দেহরাদূনের ম্যাক্স হাসপাতালে তিনি চিকিৎসাধীন। ভারতীয় ক্রিকেটের এই উদীয়মান তারকার সঙ্গে দেখা করতে দেহরাদূন যান অনিল কপূর ও অনুপম খের। তাঁরা জানালেন ঋষভের বর্তমান অবস্থা।

ঋষভের খোঁজ নিতে দেরাদুনে অনিল-অনুপম।

ঋষভের খোঁজ নিতে দেরাদুনে অনিল-অনুপম। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১২:৩৩
Share: Save:

হাসপাতালে ভর্তি ঋষভ পন্থ। ৩০ তারিখ ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন ভারতীয় ক্রিকেটদলের এই উইকেটরক্ষক। বছরের শেষ দিনটা পরিবারের সঙ্গে কাটাবেন বলেই দিল্লি থেকে দেহরাদূন ফিরছিলেন সড়কপথে। শখের মার্সিডিজ বেঞ্জ নিয়ে বেরোন। কিন্তু গতি অনেকটা বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ঢাক্কা খান ডিভাইডারে। ঘটনাস্থলে আগুন ধরে যায় গাড়িতে। কোনও মতে প্রাণে রক্ষা পান ঋষভ। এই মুহূর্তে দেহরাদূনের ম্যাক্স হাসপাতালে তিনি চিকিৎসাধীন। ভারতীয় ক্রিকেটের এই উদীয়মান তারকার সঙ্গে দেখা করতে দেহরাদূন যান অনিল কপূর ও অনুপম খের। তাঁরা জানালেন ঋষভের বর্তমান অবস্থা।

আগের তুলনায় ঋষভের পরিস্থিতি স্থিতিশীল। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তাঁরা বলেন, ‘‘আমরা দেখা করলাম ওর সঙ্গে, খুব হাসিয়েছি ওকে, এখন অবস্থা স্থিতিশীল। ওর পরিবারের সঙ্গেও দেখা করেছি আমরা। ও যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠে, প্রার্থনা করুন।’’

একেবারে ঋষভের অনুরাগী হয়ে হাসপাতালে যান তাঁরা। অনুপমের কথায়, ‘‘আমি ও অনিল অনুরাগী হয়েই যাই সেখানে। হাসাপাতালের বাইরে দাঁড়িয়েছিলাম, মুখে মাস্ক থাকায় অনেকেই চিনতে পারেননি। শেষমেশ এক চিকিৎসক আমাদের চিনতে পেরে ভিতরে নিয়ে যান।’’

পন্থের শরীরের কোনও অংশই পুড়ে যায়নি। শরীরের কোনও হাড় ভাঙেনি তাঁর। পন্থের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরাও। পন্থের চিকিৎসার জন্য গঠন করা হয়েছে চিকিৎসকদের একটি দল। প্রয়োজনে দিল্লিতে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হতে পারে এই তরুণ ক্রিকেটারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Anil Kapoor Anupam Kher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE