Advertisement
০১ মে ২০২৪
Deepika Padukone

ছাত্রী অস্কারের মঞ্চে উপস্থাপক, দীপিকার উদ্দেশে কী লিখলেন গর্বিত শিক্ষক অনুপম?

অস্কারের মঞ্চে ভারতের প্রতিনিধি দীপিকা, ছাত্রীর সাফল্যে কী লিখলেন অনুপম?

Picture Of Anupam Kher and Dipika Padukone

দীপিকার সাফল্যে গর্বিত শিক্ষক অনুপম। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৬:৩৫
Share: Save:

আগামী ১২ মার্চ অনুষ্ঠিত হবে অ্যাকাডেমি পুরস্কার। ভারতে অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে ১৩ মার্চ, বিকেল সাড়ে ৫টায়। এ বছর অস্কারের মঞ্চে মনোনীত সিনেমা এবং সেগুলির কলাকুশলীর পুরস্কৃত করার জন্য অস্কার মঞ্চে বিদেশি তারকাদের মাঝে উপস্থিত থাকবেন ভারতের একমাত্র প্রতিনিধি দীপিকা পাড়ুকোন। তাঁর এই সাফল্যে গর্বিত তাঁর স্বামী, বেশ কিছু সতীর্থরা। সেই তালিকায় রয়েছে আরও এক জন তিনি দীপিকার অভিনয় জগতের শিক্ষক অনুপম খের।

মাত্র ১৭ বছর বয়সে মডেলিং তার পর কিছু মিউজিক ভিডিয়োতে কাজের সুযোগ। পাশপাশি চলছিল অভিনয়ের প্রশিক্ষণ। অভিনেতা অনুপম খেরের অ্যাক্টিং স্কুল ‘অ্যাক্টর প্রিপেয়ার্স’ থেকে প্রথম অভিনয়ে প্রশিক্ষণ নেন দীপিকা। সম্প্রতি অভিনেত্রীর পুরনো একটি ছবি শেয়ার করে অনুপম খের লেখেন, ‘‘প্রিয় দীপিকা, এই বছরের অস্কার অনুষ্ঠানে উপস্থাপকদের অন্যতম হওয়ার জন্য অভিনন্দন! তুমি আরও সাফল্য অর্জন কর জীবনে। অ্যাক্টর প্রিপ্রেয়ার্সের তরফ থেকে গর্বিত তোমার এই সফরে শামিল হতে পেরে।’’

অনুপম দীপিকার প্রশংসায় আরও লেখেন, ‘‘শিক্ষক হিসেবে আমি সব সময় জানতাম আকাশের সীমানা ছাপিয়ে যাবে তোমার সাফল্য। আমার ভালবাসা ও আশীর্বাদ সব সময় রইল! ‘পাঠান’-এর জন্যও অভিনন্দন!’’

ভারতীয় হিসাবে দীপিকা এই প্রথম নন, এর আগে ২০২২ সালে প্রিয়ঙ্কা চোপড়া গিয়েছিলেন অস্কার বিতরণে। অস্কার দৌড়ে এগিয়ে আছে দেশের তিন ছবি। এস এস রাজামৌলির ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানটি সেরা মৌলিক গানের বিভাগে মনোনীত হয়েছে। সেটি ছাড়াও দু’টি ভারতীয় তথ্যচিত্র রয়েছে মনোনয়নের তালিকায়। একটি হল বাঙালি ছাত্র শৌনক সেন পরিচালিত ‘অল দ্যাট ব্রিদস’ এবং অন্যটি কার্তিকি গোন্সালভেস পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। তবে দীপিকার উপস্থিতি এ বছরের অস্কারকে ভারতীয়দের কাছে বাড়তি রোমাঞ্চিত করে তুলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Anupam Kher Bollywood The Oscars
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE