Advertisement
০৪ মে ২০২৪
Deepika Padukone

মার্চের গরমে চামড়ার ভারী জ্যাকেট! বিমানবন্দরে দীপিকাকে দেখে হাসির রোল

দীপিকাকে বিভিন্ন কাজে এ দিক সে দিকে যেতে হচ্ছে। শীতের জায়গাতেও যাচ্ছেন, তাতে আর সন্দেহ কী! তাই পরেছিলেন ভারী জ্যাকেট। এ বছর অস্কার প্রদানকারীদের মধ্যে একমাত্র ভারতীয় তারকা তিনিই।

Deepika Padukone flaunts airport style in a sleek leather jacket

গলাবন্ধ জামা আর লেদার জ্যাকেট পরা দীপিকা পাড়ুকোনকে দেখে চক্ষু চড়কগাছ একাংশের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৩:০৮
Share: Save:

মার্চের শুরুতেই তাপমাত্রার পারদ চরচরিয়ে বাড়ছে। চোখে ধোঁয়া দেখছে দেশবাসী। তার মধ্যে গলাবন্ধ জামা আর লেদার জ্যাকেট পরা দীপিকা পাড়ুকোনকে দেখে চক্ষু চড়কগাছ একাংশের। শনিবার সন্ধ্যায় মুম্বই বিমানবন্দরে দেখা গেল নায়িকাকে সেই বেশেই। চোখে ছিল বড় কালো চশমা। ক্যামেরায় তাকিয়ে হেসে পোজ় দিলেন তিনি। সে ছবি ছড়িয়ে পড়তেই হাসির রোল।

ছবির নীচে এক জন লিখলেন, “এই গরমে জ্যাকেট! কোন দেশে যাচ্ছেন?” আবার কেউ মন্তব্য করলেন, “রাতে রোদচশমা? বাহ বেশ!” কেউ প্রশ্ন ছুড়ে দিলেন, “আচ্ছা রোজ রোজ কোথায় যাচ্ছেন উনি? আবার ফিরেও আসছেন?” তাতে এক জন নিজের ধারণা অনুযায়ী জবাব দিলেন, “আমার মনে হয়, দীপিকা কয়েক ঘণ্টার জন্য নিজের বাড়ি থেকে কিছু আনতে যাচ্ছেন আবার ফিরে আসবেন বিমানে চেপে।”

এমন নানা জল্পনার মাঝে আসল খবরটি ভুলে যাওয়ার জো নেই। দীপিকাকে শীঘ্রই পৌঁছে যেতে হবে লস অ্যাঞ্জেলেসে। তার আগে বিভিন্ন কাজে এ দিক সে দিকে যেতে হচ্ছে তাঁকে। শীতের জায়গাতেও যাচ্ছেন, তাতে আর সন্দেহ কী! এ বছর অস্কার প্রদানকারীদের মধ্যে একমাত্র ভারতীয় তারকা তিনিই। তাই এই মুহূর্তে ব্যস্ততার শেষ নেই ‘পাঠান’ নায়িকার।

গত বছর ফিফা বিশ্বকাপে ট্রফি উদ্বোধনের পর আবার এক গুরুতর আন্তর্জাতিক দায়িত্বে দেখা যাবে দীপিকাকে। বৃহস্পতিবার অভিনেত্রী জানিয়েছিলেন, ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস-এর মঞ্চে তিনি উপস্থিত থাকবেন। পুরস্কার দেবেন বিজয়ীদের। ১২ মার্চ অস্কার প্রদানের অনুষ্ঠানটি হবে লজ অ্যাঞ্জেলেসে। ১৩ মার্চ সেটি ভারতে সম্প্রচারিত হবে।

সঙ্গে চলছে ছবির কাজও। ‘পাঠান’-এর বিপুল সাফল্যের পর হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ ছবির শুটিং করছেন অভিনেত্রী। এই অ্যাকশনধর্মী ছবিতে দীপিকার কিছু স্টান্টের দৃশ্য থাকবে। ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। দীপিকা অন্য দিকে দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’-তেও কাজ করছেন। ‘দ্য ইন্টার্ন’-এর রিমেক ছবিরও কাজ রয়েছে দীপিকার হাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE