Advertisement
০১ মে ২০২৪
Anupam Kher

শুটিংয়ের সেট ছেড়ে রেকর্ডিং বুথে অনুপম খের! নতুন কী পরিকল্পনা বর্ষীয়ান অভিনেতার?

অভিনয়ে নিজের দক্ষতা প্রমাণ করেছেন বহু বার। এ বার নতুন কিছু চেষ্টা করতে চান বলিউড অভিনেতা অনুপম খের। শুটিং সেট থেকে সোজা তাই স্টুডিয়োয় ঢুঁ মারলেন ‘দ্য কাশ্মীর ফাইলস্’-এর তারকা।

Anupam Kher records a song for Anurag Basu’s film Metro… In Dino.

বয়স কোনও বাধাই নয়! আটষট্টিতেই নতুন চেষ্টা অনুপমের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৯:২৩
Share: Save:

অভিনয় করা শুরু করেছেন তরুণ বয়স থেকে। এত দিনে অভিনেতা হিসাবে নিজের দক্ষতা প্রমাণ করেছেন বহু বার। তাঁর কাছ থেকেই অভিনয় শিক্ষা নিয়েছেন দীপিকা পাড়ুকোনের মতো আজকের দিনের তারকারা। সেই অনুপম খের এ বার সিনেমার সেট ছেড়ে ঘুরে এলেন রেকর্ডিং স্টুডিয়োয়। শুধু স্টুডিয়ো ঘুরে এলেন বললে ভুল বলা হবে। পুরোদস্তুর গানও রেকর্ড করলেন অভিনেতা। তাঁর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হল, সমাজমাধ্যমের পাতায় ছবি পোস্ট করে লিখলেন অনুপম।

বাঙালি পরিচালক অনুরাগ বসুর পরবর্তী ছবি ‘মেট্রো... ইন দিনো’ ছবিতে সঙ্গীত পরিচালক হিসাবে কাজ করছেন আর এক বাঙালি প্রীতম। ওই ছবিরই একটি গান রেকর্ড করলেন অনুপম। রেকর্ডিং বুথে প্রীতমের সঙ্গে ছবিও তোলেন অনুপম। সেই ছবি ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করে অভিনেতা লেখেন, ‘‘সব স্বপ্ন সত্যি হয়! আমি স্বপ্নেও ভাবিনি, প্রীতমের সঙ্গীত পরিচালনায় অনুরাগ বসুর ছবি ‘মেট্রো... ইন দিনো’-তে আমি গান গাওয়ার সুযোগ পাব। কিন্তু সেই আমিই আবার বলছি, সব সম্ভব।’’ অনুপম জানান, অনুরাগ বসু ও প্রীতমের মতো ‘জিনিয়াস’-এর সঙ্গে কাজ করে গর্বিত তিনি। ছবির পাশাপাশি একটি ভিডিয়োও শেয়ার করেছেন অনুপম। সেখানে তিনি বলেন, ‘‘প্রীতমদার জন্য গান গাওয়া আমার স্বপ্ন ছিল। আমার বিশ্বাস, প্রতিটা ছোট পদক্ষেপ আপনাকে আপনার স্বপ্নের আরও কাছে নিয়ে যায়। আমি জানি না, শ্রোতারা আমার গান পছন্দ করবেন কি না। কিন্তু আমি মন দিয়ে আমার কাজ করেছি।’’ প্রসঙ্গত, অনুরাগের এই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করছেন অনুপম।

‘লাইফ ইন আ মেট্রো’ ছবির পরবর্তী অধ্যায় হিসাবে তৈরি হতে চলেছে ‘মেট্রো... ইন দিনো’। ‘লাইফ ইন আ... মেট্রো’ ছবিতে শহুরে সম্পর্ককে নানা আঙ্গিকে তুলে ধরেছিলেন পরিচালক অনুরাগ। এ বার অনুরাগ জানান, ‘মেট্রো... ইন দিনো’ ছবিতেও থাকবে সম্পর্কের আনাচ-কানাচের গল্প। ছবিতে অভিনয় করছেন সারা আলি খান, আদিত্য রায় কপূর, কঙ্কনা সেন শর্মা, পঙ্কজ ত্রিপাঠী, ফতিমা সানা শেখ, আলি ফজ়ল, নীনা গুপ্ত এবং অনুপম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE