Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Anupam Kher

Anupam: কর্ণ, আদিত্য, সাজিদ আমায় আর ডাকে না, তাতে ভালই হয়েছে: অনুপম খের

মূলধারার বলিউড ছবিতে আর ডাক পান না, তাই বলে অভিমান করে বসে নেই অনুপম খের। জানালেন, নতুন রাস্তা পেয়েছেন এতেই।

কোন পথে হাঁটছেন অনুপম?

কোন পথে হাঁটছেন অনুপম?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ২০:৩২
Share: Save:

বয়স বেড়েছে বলেই কি কদর কমছে বলিউডে? গত কয়েক দশকে ৫০০-রও বেশি ছবিতে অভিনয় করেছেন অনুপম খের। কিন্তু ইদানীং তাঁকে মূলধারার হিন্দি ছবিতে দেখাই যায় না প্রায়। কারণটা নিজেও জানেন না অভিনেতা। কর্ণ জোহর, আদিত্য চোপড়া কিংবা সাজিদ নাদিয়াওয়ালার মতো প্রযোজক তথা পরিচালকরা তাঁকে প্রস্তাব দিচ্ছেন না বলেই হয়তো। তাঁরাই যে এত দিনের বন্ধু, জানান অনুপম। ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘বীর জারা’-র মতো বেশ কয়েকটি হিট ছবিতে কর্ণ আর আদিত্যর সঙ্গে কাজ করার স্মৃতি যেন আজও টাটকা রয়েছে তাঁর।

তবে বলিউডে কাজ না পাওয়া কি অন্য দিকে পথ প্রশস্ত করল? সে নিয়েই অভিজ্ঞতার ঝুলি খুললেন অনুপম। এক সাক্ষাৎকারে বললেন, “আমি আজ ভারতের মূলধারার সিনেমার অংশ নই। না আমি কর্ণ জোহরের কোনও ছবি করছি, না সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে কাজ করছি। আদিত্য চোপড়ার ছবিতেও ডাক আসেনি। অথচ আমি ওঁদের পছন্দের ছিলাম। কত কাজ করেছি একসঙ্গে। তবে এখন আর কাস্ট না করার জন্য আমি তাঁদের দোষ দিচ্ছি না।বরং এতে নতুন পথ খুঁজে পেয়েছি।”

অনুপম জানান, ‘দ্য কাশ্মীর ফাইলস’ এবং ‘কার্তিকেয়া ২’-এর পর বলিউডে মূলধারার ছবিতে ডাক আসছে না বলে তিনি অভিমান করে বসে থাকেননি। ঢুকে পড়েছেন দক্ষিণী দুনিয়ায়। ‘টাইগার নাগেশ্বরা রাও’ নামে একটি তেলেগু ছবিতেঙ্কাজ করেছেন। সুরজ বরজাতিয়ার ‘উঞ্চাই’তেও দেখা যাবে অনুপমকে।

বড় প্রকল্পে আর ডাক পাননি অভিনেতা। আগামী দিনে সূরজ বরজাতিয়ার চলচ্চিত্র ‘উঞ্চাই’-এ দেখা যাবে তাঁকে। তা ছাড়াও ঝুলিতে রয়েছে কঙ্গনা রানাউত পরিচালিত ইতিহাস আশ্রয়ী ছবি ‘ইমার্জেন্সি’। সে ছবিতে তিনি জয়া প্রকাশ নারায়ণের ভূমিকায় অভিনয় করেছেন অনুপম। কঙ্গনাকে দেখা যাবে প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE