Advertisement
০২ মে ২০২৪
Anupam Kher

প্রয়াত ৪৫ বছরের পুরনো বন্ধু, সতীশ কৌশিকের স্মরণে সভার আয়োজন অনুপম খেরের

সদ্য বন্ধুবিয়োগ হয়েছে তাঁর। ৪৫ বছরের পুরনো বন্ধুর অন্তিম যাত্রায় চোখের জল বাঁধ মানছিল না অনুপম খেরের। সতীশ কৌশিকের স্মরণে প্রার্থনাসভার আয়োজন করলেন বর্ষীয়ান অভিনেতা।

 Anupam Kher to hold prayer meet for late friend Satish Kaushik on March 21

এ বার প্রিয় বন্ধু সতীশ কৌশিকের স্মরণে প্রার্থনাসভা আয়োজনের কথা ঘোষণা করলেন অনুপম খের। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ২১:১০
Share: Save:

রঙের উৎসবের মরসুমে বলিউডে এসেছে দুঃসংবাদ। হোলির উৎসবের পরেই ৯ মার্চ প্রয়াত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিক। সমাজমাধ্যমে প্রথম সেই খবর দেন বিশিষ্ট অভিনেতা অনুপম খের। প্রিয় বন্ধুর অন্তিমযাত্রাতেও ছিলেন অনুপম। বন্ধুর নিথর দেহের পাশে বসে বাধ মানেনি চোখের জল। সমাজমাধ্যমে দেখা গিয়েছে সেই ছবি। এ বার প্রিয় বন্ধুর স্মরণে প্রার্থনাসভা আয়োজনের কথা ঘোষণা করলেন অনুপম খের। আগামী ২১ মার্চ হতে চলেছে সেই স্মরণসভা।

হোলির উৎসবে গিয়েছিলেন দিল্লিতে। সেখানেই শারীরিক অস্বস্তি বোধ করেন সতীশ কৌশিক। বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আসার পথেই হৃদরোগে প্রয়াত হন বলিউডের বর্ষীয়ান অভিনেতা-পরিচালক। গত বৃহস্পতিবার সকালে একটি টুইটে অনুপম লেখেন, ‘‘আমি জানি, জীবনের সবচেয়ে বড় সত্য মৃত্যু। কিন্তু আমি কখনও ভাবিনি, আমার প্রিয় বন্ধুর জন্য কোনও দিন আমাকে এটা লিখতে হবে। ৪৫ বছরের বন্ধুত্বে হঠাৎ ছেদ। তোমার মতো বন্ধুর অনুপস্থিতিতে জীবন বদলে যাবে।’’ অনুপমের টুইটের পরেই প্রকাশ্যে আসে সতীশ কৌশিকের মৃত্যুর খবর। খবর, প্রয়াত অভিনেতার স্মরণে একটি প্রার্থনাসভা করতে ইচ্ছুক তাঁর পরিবার। পরিবারের তরফে সেই প্রার্থনাসভার আয়োজন করছেন অনুপম। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই ইন্ডাস্ট্রির অনেকের কাছে পৌঁছে গিয়েছে আমন্ত্রণপত্র। প্রার্থনাসভার জায়গা ও সময়ও সপ্তাহান্তের মধ্যেই চূড়ান্ত হয়ে যাওয়ার কথা।

বাবার অকস্মাৎ মৃত্যু এখনও মেনে নিতে পারেনি সতীশ কৌশিকের ১০ বছরের মেয়ে বংশিকা। ভেঙে পড়েছেন স্ত্রী শশী কৌশিকও। তাঁদের পাশে রয়েছেন অনুপম। গত ৭ মার্চ, গীতিকার জাভেদ আখতার আয়োজিত হোলির উৎসবেও দেখা গিয়েছিল তাঁকে। তার পরে দিল্লিতে এক হোলি পার্টিতে গিয়েছিলেন তিনি। সেখানেই হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হয় পরিচালক-অভিনেতার। বৃহস্পতিবার ভোরে মেলে তাঁর মৃত্যুর খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupam Kher Satish Kaushik Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE