Advertisement
০৬ মে ২০২৪
Priyanka Chopra

অস্কারের আগে পার্টির আয়োজন, সাদা পালকের পোশাকে অপ্সরার বেশে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস

আর মাত্র দিন দেড়েকের অপেক্ষা। তার পরেই অস্কার। বিশ্বমঞ্চে সেরা শিল্পী ও সেরা শিল্পকর্মের উদ্‌যাপন। তার আগে দক্ষিণ এশীয় শিল্পীদের জন্য পার্টির আয়োজন করলেন দেশি গার্ল।

Photograph of Priyanka Chopra.

দক্ষিণ এশীয় শিল্পীদের সম্মানে পার্টিত আয়োজন প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ২০:১৫
Share: Save:

আর মাত্র দিন দেড়েকের অপেক্ষা। তার পরেই ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস তথা অস্কারের সন্ধ্যা। তার আগে দক্ষিণ এশীয় শিল্পীদের সম্মানে পার্টিত আয়োজন করলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। এই নিয়ে পর পর দু’বছর ‘সাউথ এশিয়ান এক্সেলেন্স’ উদ্‌যাপনে পার্টির আয়োজন দেশি গার্লের। পার্টিতে উপস্থিত ছিলেন চলতি বছরের অস্কারের অন্যতম চর্চিত তারকা রাম চরণ ও তাঁর স্ত্রী। ছিলেন ‘আরআরআর’ তারকা এনটিআর জুনিয়র, ‘নাটু নাটু’র গায়ক রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব। উপস্থিত ছিলেন হলিউড অভিনেত্রী ও লেখিকা মিন্ডি কালিং, ‘ব্রিজেরটন’ খ্যাত সিমোন অ্যাশলি, পোশাকশিল্পী ট্যান ফ্রান্সের মতো তারকারা। ছিলেন নোবেলজয়ী মালালা ইউসুফজ়ায়িও। সমাজমাধ্যমে দেখা গেল সেই উদ্‌যাপনের একাধিক ছবি।

‘জঞ্জির’ ছবির সহ-অভিনেতা রাম চরণের সঙ্গে ছবিও তোলেন প্রিয়ঙ্কা। ছবিতে ছিলেন ‘আরআরআর’ তারকার স্ত্রী উপাসনাও। সমাজমাধ্যমে একাধিক ছবি শেয়ার করেন তিনি। পার্টিতে আমন্ত্রণ জানানোর জন্য প্রিয়ঙ্কাকে ধন্যবাদ জানান রাম চরণ ও তাঁর স্ত্রী।

অন্য দিকে, পার্টিতে শামিল হন প্রিয়ঙ্কার স্বামী ও পপ তারকা নিক জোনাস, মা মধু চোপড়া এবং জোনাস পরিবারের একাধিক সদস্য। তাঁদের সবার সঙ্গে ছবি তোলেন দেশি গার্ল। গ্ল্যামার দুনিয়ার ঝলকানির মধ্যেও নিজের পরিবারের জন্য ঠিক সময় বার করেন তিনি, প্রিয়ঙ্কার প্রশংসায় পঞ্চমুখ তারকার অনুরাগীরা।

পার্টির জন্য ভারতীয় পোশাকশিল্পী ফাল্গুনী শেন পিককের তৈরি পোশাকে সেজেছিলেন প্রিয়ঙ্কা। সাদা করসেট টপ, কাঁধে থরে থরে সাদা পালকে সাজানো শ্রাগ। কোমর থেকে পায়ের পাতা পর্যন্ত সাদা সূক্ষ্ম কাজের স্কার্ট। সঙ্গে কাজলকালো চোখ। পার্টিতে প্রিয়ঙ্কার ‘লুক’ নজর কেড়েছিল সবার। তবে সবার আগে নিজের তারকা স্ত্রীর প্রশংসায় পপ তারকা নিক জোনাস। ইনস্টাগ্রামে পার্টির ছবি শেয়ার করে নিক লেখেন, প্রিয়ঙ্কাকে নিয়ে গর্বিত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Nick Jonas OSCARS hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE