Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Anurag Kashyap

‘শ্লীলতাহানির সময়’ শ্রীলঙ্কায় ছিলেন, জেরায় মুম্বই পুলিশকে অনুরাগ

পরিচালকের তরফে আরও দাবি করা হয়, জনসমক্ষে তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্যই হঠাৎ এই ঘটনা প্রচার করা হচ্ছে।

পায়েল ঘোষ ও অনুরাগ কাশ্যপ।

পায়েল ঘোষ ও অনুরাগ কাশ্যপ।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২০ ২১:৫১
Share: Save:

বঙ্গজ অভিনেত্রী পায়েল ঘোষ তাঁর বিরুদ্ধে যে সময়কালে শ্লীলতাহানি এবং ধর্ষণের চেষ্টার যে অভিযোগ এনেছেন, তখন তিনি শ্রীলঙ্কায় ছিলেন বলে পুলিশের জেরায় জানিয়েছেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ। বৃহস্পতিবার ভারসোভা থানায় অনুরাগকে প্রায় ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে মুম্বই পুলিশ। সেখানে অভিনেত্রী পায়েলের আনা শ্লীলতাহানি ও ধর্ষণের অভিযোগ অস্বীকার করে অনুরাগ জানান, ২০১৩ সালে যে সময়ের কথা পায়েল তাঁর অভিযোগে উল্লেখ করেছেন, তিনি সেই সময় শ্রীলঙ্কায় তাঁর ছবির জন্য শ্যুট করছিলেন। অথচ পায়েলের কথা অনুযায়ী, ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে অনুরাগের ফ্ল্যাটে।

Advertisement

পরিচালকের আইনজীবী প্রিয়ঙ্কা খিমানি এক বিবৃতিতে জানান, ‘অনুরাগ তাঁর কথার পক্ষে সবরকম তথ্য পেশ করেছেন মুম্বই পুলিশের কাছে। ২০১৩ সালের আগস্ট মাস জুড়ে তিনি শ্রীলঙ্কায় ছবির শ্যুটিং করছিলেন। পরিচালক ওই ঘটনা এবং তাঁর বিরুদ্ধে সমস্ত অভিযোগ তাই অস্বীকার করছেন’। পরিচালকের তরফে আরও দাবি করা হয়, জনসমক্ষে তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্যই হঠাৎ এই ঘটনা প্রচার করা হচ্ছে। বিবৃতিতে আরও বলা হয়, ‘এফআইআরে পায়েলের সমস্ত অভিযোগ মিথ্যা বলে প্রমাণিত হয়েছে। অনুরাগ জানেন পায়েল এ বার তাঁর বয়ান বদল করবেন। তাঁর পরিবার এবং অনুরাগীরাও পরিচালকের বিরুদ্ধে আনা মিথ্যে অভিযোগ নিয়ে ব্যথিত। অনুরাগ নিজেও সেই কারণে ভেঙে পড়েছেন। তাই আইন অবলম্বন করে এগোতে চান তিনি’।

পায়েল তাঁর অভিযোগে জানিয়েছিলেন, অনুরাগ তাঁর ছবিতে ‘কাস্টিং’ নিয়ে আলোচনা করার নামে পায়েলকে তাঁর আন্ধেরির ফ্ল্যাটে ডেকে তাঁর শ্লীলতাহানি এবং ধর্ষণের চেষ্টা করেন। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৫৪, ৩৪১ এবং ৩৪২ ধারা অনুযায়ী অনুরাগের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে। সেই কারণেই তাঁকে ডেকে জেরা করেছে মুম্বই পুলিশ। এখন দেখার, অনুরাগের এই জবাবে পর পায়েল কী বলেন। পুলিশই বা তাদের তদন্ত কী ভাবে এগিয়ে নিয়ে যায়।

আরও পড়ুন: বয়ফ্রেন্ড ভিকির সঙ্গে আদরের ছবি পোস্ট করে ট্রোলড অঙ্কিতা!

Advertisement

আরও পড়ুন: ইউভানের জন্যই আরও কাছাকাছি এলেন মিমি-শুভশ্রী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.