• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মমতা, রাহুলের ইস্তফা দেওয়ার ইচ্ছেকে কটাক্ষ অনুরাগের!

celebs
মমতা, অনুরাগ এবং রাহুল।

লোকসভা নির্বাচনে বিজেপির বিপুল জয়ের পর নরেন্দ্র মোদীকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনন্দন জানিয়েছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। পাশাপাশি এক বিজেপি সমর্থক তাঁর মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ায় সে ঘটনাও প্রধানমন্ত্রীকে জানিয়েছিলেন তিনি। তাঁর প্রশ্ন ছিল, তিনি বিজেপির সমর্থক না হওয়ার কারণেই কি মেয়েকে এই হুমকির মুখে পড়তে হল? আর এ বার ইস্তফা প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাহুল গাঁধীর বক্তব্যকে কটাক্ষ করলেন তিনি।

শনিবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী দু’জনেই ইস্তফা দেওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। কিন্তু সেই ইচ্ছেতে সহমত পোষণ করেননি দলের বাকি সদস্যরা। সে কারণেই ইস্তফা দিতে পারেননি এই দুই রাজনীতিবিদ। মমতা, রাহুলের এই খবরকে সোশ্যাল ওয়ালে কটাক্ষ করেছেন অনুরাগ।

অনুরাগ লিখেছেন, ‘মমতা দিদি ইস্তফা দিতে চাইলেন। কিন্তু দল তা গ্রহণ করল না। রাহুল গাঁধী ইস্তফা দিতে চাইলেন। কিন্তু দল তা মানল না। আমরাও এটা বিশ্বাস করতে চাইলাম। কিন্তু আমাদের বুদ্ধিমত্তা তা বিশ্বাস করতে দিল না। পুনশ্চ: আমি এই টুইটটা করতে চাইনি। কিন্তু টুইটার ব্যবহারকারীরা আমার সেই ইচ্ছেকে মান্যতা দিল না।’

দেখুন, বিনোদনের নানা কুইজ

চলতি লোকসভা নির্বাচনে বিজেপি একাই ৩০০টির বেশি আসন পেয়েছে। সেই তুলনায় কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেস — দুই দলের ফলই বেশ খারাপ। সে কারণেই রাহুল এবং মমতা ইস্তফা দিতে চেয়েছিলেন বলে মনে করেন বিশেষজ্ঞরা। তাঁদের সেই ইচ্ছাপ্রকাশ এবং প্রস্তাব খারিজ হওয়াকেই ঘুরিয়ে কটাক্ষ করেছেন অনুরাগ।  

আরও পড়ুন, ‘বাবাকে মুখ বন্ধ রাখতে বল, না হলে…’, অনুরাগের মেয়েকে ধর্ষণের হুমকি!

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন